বেরিয়ে আসছে রুপের আগুন, বোল্ড লুকে ধরা দিলনে ঋতাভরী

Advertisement

Advertisement

সম্প্রতি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী রাজস্থানি হলুদ রঙের লেহেঙ্গা, মানানসই মাঙ্গটিকা ও হাতে রাজস্থানি ধাঁচের চুড়ি পরে জনপ্রিয় হিন্দি গান ‘আফরিন’-এর সাথে একটি ডান্স ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ঋতাভরীর এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সাইবার দুনিয়ায়। এই ভিডিওটির ভিউ বাইশ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। এর আগেও ঋতাভরী লাল রঙের গাউনে ‘মিস হ্যালোউইন’ সেজে একটি ফটো পোস্ট করেছিলেন ইন্সটাগ্রামে। কিন্তু সেখানে তাঁকে ‘মিস হ্যালোউইন’ মনে হয়নি। তার বদলে নেটিজেনরা তাঁর সেই ছবিটিকে যথেষ্ট লাস‍্যময়ী বলে অভিহিত করেছিলেন।

Advertisement

কিছুদিন আগেই ঋতাভরী নিজের মা পরিচালক শতরূপা ‍স‍্যান‍্যাল ও দিদি অভিনেত্রী চিত্রাঙ্গদার ফটো পোস্ট করে ক্যাপশন দিয়েছিলেন ‘আমার বাড়ির দুগ্গা’। বলা বাহুল্য, ঋতাভরীর মা শতরূপা তাঁর দুই মেয়েকে একাই বড় করে তুলেছেন। ঋতাভরীর শৈশবে তাঁর বাবা পরিচালক উৎপলেন্দু ঋতাভরীর মা শতরূপার উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন। একসময় সহ্য করতে না পেরে ঋতাভরী ও চিত্রাঙ্গদাকে নিয়ে সংসার ছেড়ে বেরিয়ে আসেন শতরূপা। এরপর বহু সংঘর্ষ করে দুই মেয়েকে নিয়ে একাই থাকতে শুরু করেন তিনি। ধীরে ধীরে পরিচালক হিসাবে কাজ শুরু করে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের পরিচিতি গড়ে তোলেন শতরূপা। এই মুহূর্তে তাঁর দুই মেয়ে ঋতাভরী ও চিত্রাঙ্গদা দুজনেই সফল মডেল ও অভিনেত্রী।

Advertisement

ঋতাভরীর কেরিয়ার শুরু হয় স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ওগো বধূ সুন্দরী’র মাধ্যমে। এই সিরিয়ালে ঋতাভরীর অভিনয় প্রশংসিত হয়। এরপর ঋতাভরীর হাতে কিছু ফিল্মের অফার আসে। তবে এই মুহূর্তে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর সাথে চুক্তিবদ্ধ রয়েছেন ঋতাভরী।

Advertisement