Gatchora: ঋদ্ধির সাথে বিয়ে হবে খড়ির! ধারাবাহিকের নতুন প্রোমো ভাইরাল হতেই শোরগোল পড়েছে দর্শকদের মাঝে

Advertisement

Advertisement

স্টার জলসায় সদ্য সদ্য শুরু হয়েছে ‘গাঁটছড়া’ ধারাবাহিক। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন গৌরব চ্যাটার্জী ও সোলাঙ্কি রায়। ইতিমধ্যেই এই ধারাবাহিক দর্শকদের পছন্দের তালিকায় নাম লিখিয়েছে নিজের। শুরু থেকেই ধারাবাহিকের পর্দায় থাকছে একের পর এক নতুন চমক। সম্প্রতি ধারাবাহিকের আরো একটি নতুন প্রোমো ভাইরাল হওয়ার পর থেকেই শোরগোল পড়েছে গাঁটছড়া ধারাবাহিক অনুরাগীদের মধ্যে। তারা রীতিমতো অপেক্ষায় রয়েছেন সেই এপিসোড দেখার জন্য।

Advertisement
Advertisement

ভাইরাল হওয়া প্রোমোতে দেখা গিয়েছে, ঋদ্ধির হবু স্ত্রী দ্যুতি পালিয়েছে তারই ভাই রাহুলের সাথে। ধারাবাহিকে রাহুলের চরিত্রে অভিনয় করছেন অনিন্দ্য চাটার্জী। আর তারপরেই দ্যুতি ও খড়ির মা খড়িকে ঐ পরিস্থিতিতে কনের সাজে বিয়ের পিঁড়িতে বসতে বলেন, তা না হলে তিনি আত্মহত্যা করবেন বলেই জানান। মায়ের কথা মত কি খড়ি কনের সাজে বসবে বিয়ের পিঁড়িতে? তবে এরপরে ঠিক কি হতে চলেছে, তা আন্দাজ করতে পারছেন দর্শকরাও। ১২-১৮’ই জানুয়ারি দেখানো হবে ঋদ্ধিমান ও খড়ির বিবাহ পর্ব।

Advertisement

ছোট থেকেই ঋদ্ধির ভাই রাহুল দাদার সমস্ত পছন্দের জিনিস কেড়ে নিতে পছন্দ করে। প্রথম দেখাতেই দ্যুতিকে ভালো লেগেছিল ঋদ্ধির। আর তখনই রাহুল ঠিক করে নেয় সে কিছুতেই তার দাদার বিয়ে দ্যুতির সাথে হতে দেবে না। আর অন্যদিকে দ্যুতিও ফিদা রাহুলের হাবভাবে। ঋদ্ধির বিয়ে ভাঙার প্ল্যান তার হবু স্ত্রী দ্যুতিকে সাথে নিয়েই করে রাহুল। বিয়ের দিনই মন্ডপ ছেড়ে রাহুলের হাত ধরে পালাবে সে।

অন্যদিকে খড়ি একেবারেই সহ্য করতে পারেনা বড়লোক বাড়ির ছেলে ঋদ্ধিমানকে। কিন্তু ধারাবাহিকের গল্প অনুযায়ী আগেই ইঙ্গিত পাওয়া গিয়েছিল যে ঋদ্ধিমানের সাথেই বিয়ে হতে চলেছে খড়ির। ঠাকুর বিসর্জনের দিনই ঋদ্ধির হাত লেগে সিঁদুর পড়েছিল খড়ির সিঁথিতে। তবে সেই বিয়ে মানেনি কেউই। ধারাবাহিকে দেখানো সেই দৃশ্য নিয়ে শুরুতেই নেটিজেনদের মধ্যে ট্রোল হয়েছিল এই ধারাবাহিক। তবে সম্প্রতি যে প্রোমো ভাইরাল হয়েছে তা দেখে স্পষ্ট চরম আপত্তি থাকা সত্বেও গাঁটছড়া বাঁধবে ঋদ্ধি ও খড়ি। তারপরে গল্পের মোড় কোন দিকে ঘুরবে! সেটা দেখার অপেক্ষাতেই রয়েছেন দর্শকরা।

Recent Posts