সুশান্ত মৃত্যু রহস্যে চাঞ্চল্যকর মোড়, মাদক দিতেন রিয়া

রিয়া চক্রবর্তীর মোবাইল ফোন থেকে পাওয়া তথ্য অনুযায়ী মারিজুয়ানা ও MDMA কিনতেন। সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় মাদকের ষড়যন্ত্রের উত্থানের পর নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো-এই নিয়ে বিস্তারিত তদন্ত শুরু করবে বলে সুত্রের খবর।

Advertisement

Advertisement

সুশান্তের মানসিক অবস্থা কেমন ছিল তা যাচাই করতে বেরিয়ে পড়লো কেউটে। সুশান্তের সমস্ত সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট, ডায়েরি ও বিভিন্ন ভিডিও চেক করার প্রণালী চলছে। আর তার পরেই বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য। মাদক দিতেন রিয়া চক্রবর্তী এমনটাই জানাচ্ছে ইডি সিবিআই-কে। রিয়া নিয়মিত মাদক কিনতেন তার উপযুক্ত প্রমান দেয় ইডি। এব্যাপারে সিবিআই দ্বায়িত্ব দেয় নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো-কে।

Advertisement

ইতিমধ্যে,সুশান্তের প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা সহ মুম্বাই পুলিশের দু’জন ইন্সপেক্টর, দীপেশ, সিদ্ধার্থ পিঠানি, সন্দীপ শ্রীধর কে ফের জেরা করবে সিবিআই। তবে প্রাক্তন ম্যানেজার স্যামুয়েলকে ইতিমধ্যে সমন পাঠিয়ে দিয়েছে সিবিআই। রিয়ার জন্য তৈরি হয়েছে ২৪ টি প্রশ্নের তালিকা। ফের সমন পাঠাতে পারে সিবিআই রিয়ার কাছে।

Advertisement

সুশান্তের ফরেন্সিক রিপোর্ট নিয়ে খুব বেশিদূর এগতে পারেনি সিবিআই, মাত্র ২০ শতাংশ ভিসেরা রিপোর্ট দিয়ে তদন্ত চালানো সম্ভব নয়, সেহেতু মনের ময়নাতদন্ত হবে সুশান্তের। এইব্যপারে, সিবিআই সুশান্তের মনোবিদের সঙ্গে কথা বলবে বলে জানা গেছে, এমনকি হাতের লেখা পরীক্ষা করবে হস্তলিপি বিশারদরা।

Advertisement

Recent Posts