হাতে নেই অর্থ, বাধ্য হয়ে বাইক রেসার থেকে পর্নস্টার হয়ে উঠলেন রেনি

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: যারা রেসিংএর ভক্ত তারা এক বাক্যে চেনেন এই অস্ট্রেলিয়ান রেসিং ড্রাইভারকে। রেনি গ্রেসি কার রেসিং ফিল্ডের একজন উজ্জ্বলতম নক্ষত্র। ২০১৫ সালে v8 সুপারকারস ডানলপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার পর থেকেই তাঁর খ্যাতি গোটা বিশ্বে ছড়িয়ে পড়ে। এরপর ভাগ্যের পরিহাসে চরম দুর্ভোগের শিকার হন রেনি। হঠাৎ তার পারফরম্যান্স খারাপ হতে শুরু করলে স্পন্সররাও একে একে বিদায় নিতে শুরু করেন ফলে আর্থিক সংকটের শিকার হন এই প্লেয়ার।

Advertisement

অর্থের টানাপোড়েনে তার ক্যারিয়ারও একপ্রকার ডুবে যায়। এই কঠিন পরিস্থিতির সামাল দিতেই অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রি তে পা রাখলেন রেনি। পর্ন ছবিতে অভিনয় করে নিজের নাম তিনি নথিভুক্ত করলেন পর্ন তারকাদের তালিকায়। কেন তিনি পর্নোগ্রাফির পথ বেছে নিলেন সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কৈফিয়ত দিতে একটি ভিডিও বানালেন বর্তমানের পর্ন অভিনেত্রী।

Advertisement

রেনে বলেন, “আমি প্রচুর অর্থ উপার্জন করেছি এই দু’মাসে। ছয় অঙ্কের কাছাকাছি অর্থ। এই টাকা পেয়ে এত ভালো লাগছে কি বলব। আত্মবিশ্বাস বেড়ে গিয়েছে, সাফল্য আসবেই।” তিনি আরও বলেন, “মানুষ ভাবছে আমি হয়তো খুব দুঃখে আছি। কেরিয়ার বদলের জন্য দুঃখি। না, এরকম কিছু নয়। আমি স্বচ্ছন্দ্যে কাজ করছি। কোনো অসুবিধা হচ্ছে না। আমি খুশি। আমার অতীত আমার ভবিষ্যৎ নাই হতে পারে।”

Advertisement

পর্নস্টারের পেশায় নিযুক্ত হওয়ার পরই আর্থিক সংকট কাটিয়ে উঠেছেন রেনি। প্রতি সপ্তাহে ২৫ হাজার মার্কিন ডলার উপার্জন করেন তিনি, ভারতীয় মুদ্রায় যার মূল্য ১৮ লক্ষ টাকা। সত্যিই জীবন কখন, কীভাবে, কোন দিকে মোড় নেবে তা আগে থেকে কেউই বলতে পারে না, ঠিক যেমনটা ঘটলো অস্ট্রেলিয়ান প্রাক্তন বাইক রেসার ও বর্তমানের পর্ন অভিনেত্রী রেনি গ্রেসির সঙ্গে।

Recent Posts