মনে আছে ‘খুন ভারি মাং’ সিনেমার নন্দিনীকে, এখন পুরো চেহারা পাল্টে গেছে

নন্দিনী চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী সোনু ওয়ালিয়া

Advertisement

Advertisement

বলিউড দুনিয়ার পুরনো সিনেমা থেকে শুরু করে নতুন সিনেমা সবকিছুই নেটিজেনদের নখদর্পণে থাকে। বিভিন্ন সিনেমাতে বিভিন্ন ধরনের তারকা কাজ করে লাইমলাইটে আসেন। কেউ কেউ অনেক সিনেমা করেও দর্শকদের প্রিয় হতে পারেন না, তো আবার কেউ কেউ হাতেগোনা কয়েকটি সিনেমাতে অভিনয় করে দর্শকদের মনের মনিকোঠায় সর্বদা রয়ে যায়। নতুন প্রজন্মের অনেকে না চিনলেও, পুরনো বলিউড প্রেমীরা অবশ্যই অভিনেত্রী সোনু ওয়ালিয়াকে চেনেন। আজকের এই প্রতিবেদন তাঁকে নিয়েই।

Advertisement

Advertisement

অভিনেত্রী সোনু ওয়ালিয়া মিস ইন্ডিয়া প্রতিযোগিতার বিজয়ী এবং একজন প্রফেশনাল মডেল ছিলেন। একাধিক বলিউড ছবিতে কাজ করেছেন তিনি। সেই সময়কার সবচেয়ে সুন্দরী অভিনেত্রীর খেতাব পেয়েছিলেন এই সোনু ওয়ালিয়া। সুপারহিট বলিউড সিনেমা “খুন ভারি মাং” এ নন্দিনীর ভূমিকায় অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। এই নন্দনীর ভূমিকা সহায়ক চরিত্র হলেও সেখান থেকেই তিনি মানুষের মন জয় করে নিয়েছিলেন। এমনকি তার এই অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রীর ফিল্মফেয়ার পুরস্কারে পুরস্কৃত হয়েছিলেন। এই অভিনেত্রীর আসল নাম ছিল সনজিত কৌর ওয়ালিয়া।

Advertisement

তারপর অবশ্য এখন বলিউড দুনিয়া থেকে হারিয়ে গিয়েছেন এই অভিনেত্রী। তবে এখনো নিজের ফ্যানেদের সাথে অভিনেত্রী যোগাযোগ বজায় রাখেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। মাঝে মাঝে তিনি তার ইনস্টাগ্রাম একাউন্টে বিভিন্ন ধরনের ছবি এবং ভিডিও শেয়ার করেন যা ভক্তদের ব্যাপক পছন্দ হয়। অভিনেত্রী ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন যা ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। নতুন পোস্ট করা ছবিতে অভিনেত্রী খোলা চুলে পোস্ট দিয়েছেন যাতে তাকে দেখতে খুবই সুন্দরী লাগছে। নেটিজেনরা অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসা পঞ্চমুখ হয়ে ওই পোস্টে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য, বলিউডে এই অভিনেত্রী ৩৫ টি সিনেমাতে কাজ করেছিলেন। তারপর অবশ্য তিনি বিয়ে করে আমেরিকা চলে যান।

Recent Posts