মনে আছে ‘অগ্নিপথ’ সিনেমায় অভিনয় করা হৃত্বিকের বোনকে, এখন পুরো চেহারা পাল্টে গেছে, দেখুন PHOTO

Advertisement

Advertisement

বলিউড দুনিয়ার পুরনো সিনেমা থেকে শুরু করে নতুন সিনেমা সবকিছুই নেটিজেনদের নখদর্পণে থাকে। বিভিন্ন সিনেমাতে বিভিন্ন ধরনের তারকা কাজ করে লাইমলাইটে আসেন। কেউ কেউ অনেক সিনেমা করেও দর্শকদের প্রিয় হতে পারেন না, তো আবার কেউ কেউ হাতেগোনা কয়েকটি সিনেমাতে অভিনয় করে দর্শকদের মনের মনিকোঠায় সর্বদা রয়ে যায়। এই বলিউড ইন্ডাস্ট্রিতে এক জনপ্রিয় অভিনেতা হলেন হৃত্বিক রোশন। কম বয়সী থেকে শুরু করে মাঝবয়সী সকলেই, এই অভিনেতার ফ্যান। তার সিক্স প্যাকের জাদুতে বিভোর হয়ে যান প্রত্যেক মহিলা ফ্যানেরাই।

Advertisement

নিজের অ্যাক্টিং ক্যারিয়ারে অনেক সিনেমা করে দেশবাসীর মনে জায়গা করে নিয়েছেন এই হৃত্বিক রোশন। তবে আজকের এই প্রতিবেদন তাকে নিয়ে নয়, বরং আজকাল সোশ্যাল মিডিয়াতে চর্চায় রয়েছেন অভিনেতার বোন। আসলে অভিনেতার বোনের ব্যাপক পরিবর্তন অবাক করেছে আপামর নেট নাগরিকদের। পুরনো ছবির সাথে তুলনা করে দেখতে গেলে হৃত্বিক রোশনের বোনের ব্যাপক পরিবর্তন হয়েছে এবং সৌন্দর্যের নিরিখে তিনি স্বর্গের অপ্সরাদের টেক্কা দিতে পারেন। তবে আপনি মনে করছেন সত্যি কি ছিল হৃত্বিক রোশনের বোন?

Advertisement

Advertisement

আসলে প্রতিবেদনে আলোচ্য মেয়েটি হৃত্বিক রোশনের নিজের বোন নয়। আসলে কিছু বছর আগে এই তারকার একটি সিনেমা ব্যাপক হিট করেছিল যার নাম অগ্নিপথ। এতে শিক্ষা চরিত্রের মেয়েটি হৃত্বিক রোশনের বোন হিসাবে অভিনয় করেছিলেন। এই অভিনেত্রীর আসল নাম কণিকা তিওয়ারি। শিশুশিল্পী হিসাবে ওই সিনেমাতে কাজ করলেও এখন যথেষ্ট বড় হয়েছেন তিনি। তাঁর সৌন্দর্য্য দেখে রাতের ঘুম উড়তে পারে আপনার। সোশ্যাল মিডিয়াতে তার সৌন্দর্য দেখে পাগল হয়ে যাচ্ছেন অনেকেই।

Recent Posts