টেক বার্তা

Jio-র এই রিচার্জ প্ল্যান পাগল করে তুলেছে VI-Airtel কে, ৯০০ জিবি ইন্টারনেট সহ থাকছে আনলিমিটেড সুবিধা

ভারতের সবচেয়ে বড় টেলিকমিউনিকেশন কোম্পানি তথা রিলায়েন্স জিও সম্প্রতি তাদের সেরা রিচার্জ প্ল্যান ঘোষণা করেছে।

Advertisement

Advertisement

২০১৬ সাল থেকে টেলিকমিউনিকেশন সেক্টরে একাই ভারতের বাজারে সফলভাবে ব্যবসা করে চলেছে রিলায়েন্স জিও। বিশেষ করে স্বল্পমূল্যে ইন্টারনেট পরিষেবা থেকে শুরু করে আনলিমিটেড ভয়েস কলিং ফেসিলিটি, কম দামে উপলব্ধ করিয়েছে মুকেশ আম্বানির এই সংস্থাটি। যার কারনে এই মুহূর্তে ভারতের প্রায় ৪০ কোটির বেশি মানুষ সরাসরি রিলায়েন্স নেটওয়ার্কিং পরিষেবার সাথে সংযুক্ত হয়েছে।

Advertisement

এই মুহূর্তে ভারতের সবচেয়ে বড় টেলিকমিউনিকেশন কোম্পানি রিলায়েন্স জিওর সাথে পাল্লা দিয়ে একের পরে অফার ঘোষনা করছে ভারতের একাধিক কোম্পানি। Airtel, VI-এর মত প্রথম সারির কোম্পানিগুলি ইতিমধ্যে একাধিক দুর্দান্ত রিচার্জ প্ল্যান ঘোষণা করেছে। যা ইতিমধ্যে গ্রাহকদের দ্বারা বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

Advertisement

তবে এবার ভারতের বাজারে রিলায়েন্স জিও এমন একটি বিস্ময়কর পরিকল্পনা ঘোষণা করেছে, যেটি জানার পর থেকে অবাক হয়ে গেছে ভারতের অন্যতম বৃহৎ টেলিকমিউনিকেশন কোম্পানি তথ্য VI-Airtel। কারণ, জিওর এই রিচার্জ প্ল্যানে এমন একাধিক সুবিধা যুক্ত করা হয়েছে, যা বিশেষভাবে পছন্দ করছেন কোটি কোটি গ্রাহক। চলুন আজকের নিবন্ধে জেনে নেওয়া যাক, জিওর নতুন রিচার্জ প্ল্যান সম্পর্কে-

Advertisement

২৯৯৯ টাকার রিচার্জ প্ল্যান: ভারতের সবচেয়ে বড় টেলিকমিউনিকেশন কোম্পানি তথা রিলায়েন্স জিও সম্প্রতি তাদের সেরা রিচার্জ প্ল্যান ঘোষণা করেছে। ২৯৯৯ টাকার এই পরিকল্পনায় থাকছে ৩৬৫ দিনের বৈধতা। পাশাপাশি প্রতিদিন ২.৫ জিবি হাই-স্পিড ইন্টারনেট সহ আনলিমিটেড ভয়েস কলিং যেকোন নম্বরে। এখানেই শেষ নয়, প্রতিদিন যে কোন নাম্বারে ১০০ এসএমএস করার সুযোগ পাবেন গ্রাহকরা।

Recent Posts