টেক বার্তা

কম বাজেটে বেশি সুবিধা দিচ্ছে Jio, যাদের কাছে দু’টি সিম কার্ড রয়েছে তাদের আরও ভালো

Advertisement

Advertisement

রিলায়েন্স জিও তার সস্তা প্ল্যান এবং সেই প্ল্যানগুলিতে উপলব্ধ সুবিধাগুলির জন্য পরিচিত। এই প্রতিবেদনে আমরা আপনাকে Jio-এর ৮৯৫ টাকার প্ল্যান সম্পর্কে বলছি যাতে গ্রাহকরা ৩৩৬ দিনের বৈধতা পাবেন।

Advertisement

বৈধতার সময়কালের নিরিখে এটি সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান। রিলায়েন্স জিওর অনেক রিচার্জ প্ল্যান রয়েছে। বেশ কয়েকটি রিচার্জ প্ল্যান বেশ সস্তা। তবে এমন অনেক গ্রাহক রয়েছেন যারা বারবার রিচার্জ করতে পছন্দ করেন না। তাদের জন্য এই প্ল্যানটি ভালো বলে প্রমাণিত হতে পারে। Jio-এর ৮৯৫ টাকার রিচার্জ প্ল্যানটি ৩৩৬ দিনের বৈধতা দেয়।

Advertisement

Advertisement

এই প্ল্যানে গ্রাহকরা ২৪ GB করে ডেটা পেতে চলেছে। ৮৯৫ টাকার রিচার্জ প্ল্যানটিতে ২৮ দিনের জন্য ২ GB ডেটা পাওয়া যাচ্ছে। এখন আমরা যদি কল করার কথা বলি, তাহলে আপনি এতে আনলিমিটেড কলিং এর সুবিধা পাবেন। এই প্ল্যানটি ২৮ দিনের জন্য বিনামূল্যে ৫০ টি ফ্রি SMS প্রদান করে। সামগ্রিকভাবে এই প্ল্যানটি আপনার বাজেটের জন্য বেশ সস্তা।

এই প্ল্যানগুলি সেই সমস্ত গ্রাহকদের জন্য উপকারী যাদের দুটি সিম রয়েছে৷ যাদের কাছে Jio এবং অন্য আরও একটি সিম কার্ড রয়েছে ত্তারা এটি সারা বছরের জন্য সস্তায় ব্যবহার করতে পারবেন৷ এই পরিকল্পনা তাদের জন্য খুবই লাভজনক হতে চলেছে। এই প্ল্যানটি কম বাজেটে বেশি সুবিধা দিচ্ছে। আপনি এটি জিও অ্যাপ বা Paytm থেকে কিনতে পারেন।

Recent Posts