বিনোদন

১৯ বছর বয়সে সাহসিকতার প্রতিটি সীমা ছাড়িয়ে গেলেন এই সুন্দরী, ৫টি ছবি দেখলে ঝরবে ঘাম

Advertisement

Advertisement

রিম শেখ হিন্দি টেলিভিশন জগতের অন্যতম পরিচিত নাম। একদম ছোটবেলা থেকেই লাইট-ক্যামেরা-অ্যাকশনের সাথে পরিচয় তার। মাত্র ৬ বছর বয়স থেকেই তিনি পা রেখেছিলেন অভিনয় জগতে। ‘নীর ভারে তেরে ন্যায়না দেবী’র হাত ধরেই ডেবিউ ঘটেছিল অভিনেত্রীর। এরপর ‘চক্রবর্তীন অশোক সম্রাট’, ‘তুঝসে হে রাবতা’, ‘গুল মাকাই’এর সূত্র ধরেই দর্শকমহলে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। মাত্র ২০ বছর বয়সেই নিজের একটা আলাদা পরিচিতি বানিয়ে ফেলেছেন অভিনেত্রী, তা বলাই বাহুল্য।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম অ্যাক্টিভ থাকতে দেখা যায় না রিমকে। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশ নিতে দেখা যায় তাকে। সম্প্রতি তেমনি অভিনেত্রীর পাঁচটি প্রয়োজনের থেকে অতিরিক্ত বোল্ড ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, যা দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন তার ভক্তরা।

Advertisement

Advertisement

একটি ছবিতে অভিনেত্রীকে কালো কোট ও প্যান্টে দেখা গিয়েছে। উল্লেখ্য তিনি কোর্টের ভিতরে কিছুই পরেননি। খোলা চুলে, লাল লিপস্টিকে, নুড মেকাপ নিয়েছিলেন অভিনেত্রী। এই লুকে তার চোখে মুখে ছিল আবেদনের ছোঁয়া, যা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছিল নেটদুনিয়ায় তার অনুরাগীদের মাঝে।

অন্য আরেকটি ছবিতে অভিনেত্রীকে ট্রান্সপারেন্ট সাদা, ব্যাকলেস পোশাকে হট পোজ দিতে দেখা গিয়েছে। পাশাপাশি অন্য আরেকটি ছবিতে উলের তৈরি হলুদ বিকিনি ও ব্লু ডেনিমে খোলা চুলে দেখা মিলেছে তার।


আরেকটি ছবিতে সাদা হাফহাতা ক্রপ টপে ও স্কার্টে দেখা গিয়েছে রিমকে। ছবিতে অভিনেত্রীর টপের সমস্ত বোতাম ছিল উন্মুক্ত, যেখানে তার বক্ষ ভাঁজের অধিকাংশই ছিল দৃশ্যমান। অন্য আরেকটি ছবিতে টিউব কাটিং অফ-শোল্ডার টপে দেখা মিলেছে তার। সাথে পরেছিলেন ব্লু ডেনিমও। খোলা চুলে লাস্যময়ী অবতারে আবির্ভূতা ছিলেন রিম। সম্প্রতি অভিনেত্রীর এই পাঁচটি ছবি রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটমাধ্যমে নেটিজেনদের একাংশের মাঝে। সম্প্রতি সেই ছবিগুলির সূত্র ধরেই মিডিয়ার আলোয় অভিনেত্রী।

Recent Posts