বিনোদন

লাস্যময়ীতার সীমা ভাঙলো রবি কিষান ও অঞ্জনা সিংয়ের রোম্যান্স, তোলপাড় ইন্টারনেট (VIDEO)

'শাহেনশা' সিনেমা থেকে নেওয়া হয়েছে ভাইরাল ভিডিওটি

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি সুপারস্টার রবি কিষানের নামটা শুনেছেন। সম্প্রতি প্রকাশ পাওয়া তাঁর একটি গান ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

কিছুদিন আগেই ভোজপুরি সুপারস্টার রবি কিসান এবং অভিনেত্রী অঞ্জনা সিং একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। এই পুরো মিউজিক ভিডিওতে অঞ্জনা সিংকে, রবি কিশানের সাথে রোমান্টিক ডান্স করতে দেখা গিয়েছে। গানের তালে সাদা শাড়িতে অভিনেত্রী ও রবি কিশানের অন্তরঙ্গ দৃশ্য রীতিমতো গানটির উষ্ণতা বাড়িয়ে দিয়েছে।

Advertisement

রবি কিষান ও অঞ্জনা সিংয়ের এই মিউজিক ভিডিও রাতের ঘুম কেড়ে নিয়েছে সকলের। ‘সাইয়ান দেখি না এমনি নজর সে’ গানটিতে দেখা মিলেছে এই জুটির মিষ্টি রসায়ন। এই জনপ্রিয় সুপারহিট ভোজপুরি গানটি, “শাহেনশা” সিনেমা থেকে নেওয়া হয়েছে যা ২০১৭ সালে মুক্তি পেয়েছিল। আলাদা করে অভিনেত্রী অঞ্জনা সিং এর প্রশংসা না করলেই চলে। বরাবরই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে সাহসী অভিনেত্রীর তকমা পেয়েছেন তিনি।

Advertisement

Recent Posts