বলিউড

Raveena Tandon: ৪৮ বছর বয়সেও টেক্কা দিচ্ছেন বর্তমানের অভিনেত্রীদের, এমন স্টাইলে অভিনেত্রী রবীনা ট্যান্ডন

Advertisement

Advertisement

রবীনা ট্যান্ডন ৯০’এর দশকের বলিউডের অন্যতম প্রথম সারির বোল্ড অভিনেত্রী। তিনি আজকের যুগে দাঁড়িয়েও প্রায়ই চর্চায় থাকেন মিডিয়াতে। আজও তিনি টেক্কা দিতে পারেন বর্তমানের বলি ডিভাদের। সোশ্যাল মিডিয়ার পাতাতেও তার আনাগোনা নেহাতই কম নয়। সম্প্রতি এই ৪৮ বছর বয়সেও অভিনেত্রী নিজের রূপের জাদুতে মাটিয়ে রেখেছেন তার ভক্তদের। পাশাপাশি নজরও কাড়েন গোটা নেটমহলের। সম্প্রতি আবারো সেই সূত্রেই এই মুহূর্তে নেটদুনিয়ার পাতায় চর্চিত অভিনেত্রী।

Advertisement

বলাই বাহুল্য, ৫০ ছুঁইছুঁই এই অভিনেত্রী এখনো রীতিমতো বলে বলে টেক্কা দিতে পারেন বর্তমানের বিটাউনের বলি ডিভাদের। সম্প্রতি নিজের একটি ছবির সূত্র ধরেই নেটনাগরিকদের মাঝে ও নিজের অগণিত ভক্তমহলের মাঝে চর্চিত অভিনেত্রী। ছবিতে অভিনেত্রীর সেই বোল্ড লুক রীতিমতো নজর কেড়েছে অভিনেত্রীর অগণিত ভক্তদের, সেকথা অবশ্য আলাদাভাবে আর বলার অপেক্ষা রাখে না। সকলের জন্য রইল অভিনেত্রীর সেই ছবির ঝলকই, দেখে নিন।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিতে কমলা রঙের একটি পোশাকে দেখা মিলেছে অভিনেত্রীর। ডিপ নেক লাইন কাটিং এই পোশাকে ৪৮ বছর বয়সেও সকলের মন কেড়েছেন অভিনেত্রী। সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিতে এই পোশাকে মানানসই সাজে নিজের স্বামী অনিল থাদানির সাথেই দেখা মিলেছে তার। নিঃসন্দেহে এই মুহূর্তে অভিনেত্রীর এই ছবি তাকে নেটমহলে চর্চার কেন্দ্রবিন্দুতে তুলে এনেছে। প্রায়ই অভিনেত্রী নিজের স্বামীর সাথে একাধিক ছবি শেয়ার করে থাকেন সেকথা অবশ্য তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে।

Advertisement

Recent Posts