বিনোদন

Rashmika Mandanna Viral Video: রশ্মিকা মান্দানার সাহসী ভিডিও ফাঁস সোশ্যাল মিডিয়ায়, নীরবতা ভাঙলেন অভিনেত্রী

ভারতের জনপ্রিয় এই অভিনেত্রীর কয়েক সেকেন্ডের একটি ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তীব্রভাবে আলোচিত হচ্ছে।

Advertisement

Advertisement

সিনেমা জগতের অত্যন্ত জনপ্রিয় মুখ তথা দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মান্দানা বিশেষ কারণে এই মুহূর্তে সংবাদ শিরোনামে রয়েছেন। কারণ, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় এই অভিনেত্রীর একটি সাহসী ভিডিও ফাঁস হয়েছে। যার ফলে নিজের অনুগামীদের দ্বারা সমালোচিত হচ্ছেন এই জনপ্রিয় অভিনেত্রী। অনেকেই রশ্মিকা মান্দানার এই কর্মকাণ্ডের তীব্র নিন্দাও জানিয়েছেন।

Advertisement

ভারতের জনপ্রিয় এই অভিনেত্রীর কয়েক সেকেন্ডের একটি ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তীব্রভাবে আলোচিত হচ্ছে। যেখানে অভিনেত্রীকে কালো রঙের টাইট এবং খুব এক্সপোজিং জিম পরে বাইরে বেড়াতে দেখা গেছে। যার পর থেকে সোশ্যাল মিডিয়ায় তীব্রভাবে সমালোচিত হচ্ছেন এই অভিনেত্রী। তবে এই ভিডিও নিয়ে এবার মুখ খুলেছেন রশ্মিকা মান্দানা। তিনি একটি দীর্ঘ পোস্ট করে ভিডিওর সত্যতা তুলে ধরেছেন তার অনুগামীদের সামনে।

Advertisement

এক দীর্ঘ টুইট পোস্টে রশ্মিকা মান্দানা লিখেছেন, “আমি এটা শেয়ার করতে সত্যিই কষ্ট পেয়েছি এবং অনলাইনে ছড়িয়ে পড়া আমার ডিপফেক ভিডিও সম্পর্কে কথা বলতে হচ্ছে। এইরকম কিছু সত্যই, অত্যন্ত ভীতিকর শুধু আমার জন্যই নয়, আমাদের প্রত্যেকের জন্যও যারা আজ প্রযুক্তির অপব্যবহারের কারণে এত ক্ষতির ঝুঁকিতে রয়েছি।”

Advertisement

তিনি আরও লিখেছেন, “আজ, একজন মহিলা এবং একজন অভিনেতা হিসাবে, আমি আমার পরিবার, বন্ধুবান্ধব এবং শুভাকাঙ্খীদের জন্য কৃতজ্ঞ যারা আমার সুরক্ষা এবং সমর্থন ব্যবস্থা। কিন্তু আমি যখন স্কুল বা কলেজে ছিলাম তখন যদি আমার সাথে এটি ঘটে থাকে, আমি সত্যিকার অর্থেই কল্পনা করতে পারি না যে আমি কীভাবে এটি মোকাবেলা করতে পারি। আমাদের এই ধরনের পরিচয় চুরির দ্বারা প্রভাবিত হওয়ার আগে আমাদের একটি সম্প্রদায় হিসাবে এবং জরুরিতার সাথে এটিকে মোকাবেলা করতে হবে।”


এই নিবন্ধে আমরা আপনাদের জানিয়ে রাখি, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া। ভিডিওটিতে রশ্মিকা মান্দানাকে দেখা গেলেও সেটি একটি ফেক ভিডিও। জারা প্যাটেল নামের একটি মেয়ের ভিডিওতে এডিট করে এই অভিনেত্রীর মুখ স্থাপন করা হয়েছে।

Recent Posts