বলিউড

Rashmika Mandana: হলুদ ড্রেসে উপস্ মোমেন্টের শিকার রশ্মিকা, ভদ্র পোশাক পরার পরামর্শ নেটনাগরিকদের একাংশের

Advertisement

Advertisement

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি সেখানকার তারকাদের নিয়েও মিডিয়াতে এবং দর্শকদের মাঝে মাতামাতির শেষ নেই। তবে ২০২১’এর শেষে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্যা রাইজ’ এক তুমুল আলোড়ন সৃষ্টি করেছিল সকলের মাঝে। ছবির অভিনেতা আল্লু অর্জুনের পাশাপাশি পর্দার শ্রীভাল্লী অর্থাৎ অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে নিয়েও আলোচনা কিছু কম হয়নি। বলাই বাহুল্য, বর্তমানে দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির সুন্দরী ও ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে একজন তিনি।

Advertisement

বেশ কিছুসময় আগে মুম্বাইয়ে দেখা মিলেছিল রশ্মিকার। খুব সম্ভবত কোন সাক্ষাৎকারের সূত্রেই সেখানে উপস্থিত ছিলেন তিনি। কারণ বেশ কিছু কাজের সূত্র ধরে ইতিমধ্যেই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন অভিনেত্রী। দর্শকদের কাছে তিনি তাদের অন্যতম ক্রাশ। তবে সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে নিজের ছোট পোশাকের জন্যই উপস্
মোমেন্টের শিকার হয়েছিলেন তিনি। আপাতত, সেই প্রসঙ্গের সূত্র ধরেই একাংশের মাঝে কটাক্ষের শিকার হয়েছেন রশ্মিকা।

Advertisement
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অভিনেত্রীকে হলুদ রঙের ফুলস্লিভ লং শার্ট স্টাইলের একটি ড্রেসে দেখা গিয়েছিল। এদিন হালকা মেকাপে, হাই হিলে একেবারে ক্যাজুয়াল লুকই ক্যারি করেছিলেন অভিনেত্রী। এরপরই একটি ঝলকে তাকে সাক্ষাৎকার দিতে দেখা যায়। আর সেখানেই সোফাতে বসে বারবার নিজের পোশাক ঠিক করছিলেন তিনি। খুব স্বাভাবিকভাবেই এই দৃশ্য নজর এড়ায়নি নেটজনতার একাংশের। এই দৃশ্য নজরে আসতেই তারা রীতিমতো অভিনেত্রীর উপর ক্ষোভ প্রকাশ করেছেন। তাকে একাধিক কটাক্ষজনক মন্তব্যেও বিদ্ধ করেছেন তারা। এমনকি কিছু কিছু নেটজনতা তাকে ভদ্র পোশাক পরার পরামর্শও দিয়েছেন সরাসরি।

তবে এই ধরনের ঘটনা অভিনেত্রীর কাছে নতুন কিছু নয়। আগেও একাধিকবার নিজের বোল্ড শর্ট পোশাকের জন্য মিডিয়ার নজর কেড়েছেন রশ্মিকা। উল্লেখ্য, এই মুহূর্তে অভিনেত্রী আসন্ন ‘পুষ্পা ২’এর সূত্র ধরেই মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। এপ্রিল মাসের শুরুতেই প্রকাশ পেয়েছে ‘পুষ্পা ২’এর ট্রেলার, যা দেখে রীতিমতো অধৈর্য হয়ে পড়েছেন পুষ্পা ভক্তরা। এই মুহূর্তে সেই ছবি মুক্তির অপেক্ষাতেই দিন গুণছেন তারা। সব ঠিকঠাক চললে ২০২৪-এই মুক্তি পাবে এই ছবি।

Recent Posts