Rashmika Mandanna: কালো হাই থাই স্লিটেড পোশাকে রশ্মিকা মন্দনা, ক্যামেরার সামনে অস্বস্তিতে অভিনেত্রী

Advertisement

Advertisement

এই মুহূর্তে সকলের কাছে ‘শ্রীভাল্লী’ নামেই পরিচিত তিনি। দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী রশ্মিকা মন্দনা। ‘পুষ্পা: দ্যা রাইজ’এ অভিনয় করার পর থেকেই অভিনেত্রীর জনপ্রিয়তা দর্শকদের মাঝে এক অন্যমাত্রায় পৌঁছে গিয়েছে। কোন না কোন কারণে সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চায় থাকেন অভিনেত্রী। সম্প্রতি পোশাকের জন্যই চর্চার আলোয় তিনি।

Advertisement

বেশ কয়েকমাস আগে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় পরিচালক-প্রযোজক কারাণ জোহারের জন্মদিনের পার্টিতে বসেছিল তারার হাট। বলাই বাহুল্য, তারকাখচিত অনুষ্ঠানের আয়োজন করেছিলেন কারাণ। এদিন রীতিমতো বিছানো ছিল রেড কার্পেট। কাজল থেকে ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল থেকে সালমান খান উপস্থিত ছিলেন সকলেই। এদিন দেখা মিলেছে হৃত্বিক রোশন, কারিনা কাপুর খান, সাইফ আলি খান, মালাইকা আরোরা, রণবীর সিং, রণবীর কাপুর ও নিতু কাপুর, অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন, রশ্মিকা মন্দনার মতো একাধিক প্রথম সারির তারকাদের। বলাই বাহুল্য, পরিচালক-প্রযোজকের জন্মদিনের এই পার্টিতে উপস্থিত ছিল গোটা বলিউডই।

Advertisement

তবে এই জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়ে নিজের পোশাকের জন্য নেটনাগরিকদের একাংশের মাঝে রীতিমতো চর্চিত হয়েছেন রশ্মিকা। এদিন অভিনেত্রীকে কালো হাই থাই স্লিটেড ওয়ান সাইডেড অফ-শোল্ডার পোশাকে দেখা গিয়েছে। তার পোশাকের বেশিরভাগ অংশই ছিল ট্রান্সপারেন্ট। খোলা চুলে, পায়ে ছিল হাই হিল। এই পোশাকেই অভিনেত্রী রেড কার্পেটে পাপারাজিৎদের ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন। এই পোশাকেই নিজের একাধিক ছবিও নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে, যা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছিল গোটা নেটদুনিয়ায়। প্রিয় অভিনেত্রীকে এই লুকে দেখে মুগ্ধ অনুরাগীরাও, প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাকে। তার শেয়ার করা ছবির কমেন্টবক্সে চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে।

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় রেড কার্পেটে এই পোশাকে তার একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে ‘ভাইরাল ভয়ানী’ নামক ইনস্টাগ্রামের একটি অফিসিয়াল পেজ থেকে। সেখানে নিজের পোশাকের জন্যই একাধিকবার পাপারাজিৎদের সামনে অস্বস্তিতে পড়তে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এমনকি ক্যামেরার সামনে ছবি তোলার সময় বারবার পোশাকও ঠিক করছিলেন তিনি। আপাতত সেই সূত্রেই চর্চিত হচ্ছেন এই দক্ষিণী অভিনেত্রী। তবে নিঃসন্দেহে বলা চলে সবকিছুর মাঝেও এদিন তার লুক নজর কেড়েছিল।

পুষ্পা ছবিতে অভিনয় করার পর থেকেই বলিউডের একাধিক পরিচালক তার কাছে ছবির অফার নিয়ে গিয়েছেন। ইতিমধ্যেই পর্দার শ্রীভাল্লী পা রেখেছেন বলিউডে ‘গুড বাই’এর হাত ধরে। এই ছবিতে অমিতাভ বচ্চনের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে তাকে। শান্তনু বাগচী পরিচালিত ‘মিশন মজনু’ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে অভিনয়ও করতে দেখা যাবে রশ্মিকাকে। এমনকি বরুণ ধাওয়ানের সাথেও কাজ করছেন তিনি। এছাড়াও রণবীর কাপুরের সাথে ‘অ্যানিম্যাল’ ছবিতে দেখা মিলবে তার। বর্তমান যুগে ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ততম অভিনেত্রী তিনি, তা আর বলার অপেক্ষা রাখে না।

Recent Posts