বলিউড

Rashami Desai’s look: সাদা অফশোল্ডার ক্রপটপে মেসি লুকে রশ্মি দেশাইয়ের, তাপমাত্রা বেড়েছে নেটমহলের

Advertisement

Advertisement

রশ্মি দেশাই ছোটপর্দার অন্যতম পরিচিত জনপ্রিয় অভিনেত্রী। ২০০২ সাল থেকে এই অভিনয় জগৎ’এ পা রেখেছেন তিনি। বড়পর্দা দিয়েই তার অভিনয়ের হাতেখড়ি। প্রথমে একটি অসমীয়া ছবিতে অভিনয় করেছিলেন তিনি। এরপর তিনি পা রাখেন বলিউডে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও তার পরিচিতি যথেষ্ট। সেখানকার দর্শকদের মাঝে অভিনেত্রীর জনপ্রিয়তা রয়েছে ভালোই। ২০০৬ সালের পর হিন্দি টেলিভিশন জগতে ডেবিউ করেন তিনি। জি টিভিতে ‘রাবণ’ ধারাবাহিকে দেখা মিলেছিল তার। সেইসময় থেকে এখনো পর্যন্ত যতদিন গেছে তার জনপ্রিয়তা দর্শকদের মাঝে বেড়েছে অনেকটাই।

Advertisement

বর্তমানের তারকা হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় নেহাতই কম সক্রিয় নন অভিনেত্রী। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের অনুরাগীমহল ও অগণিত নেটনাগরিকদের সাথে। অভিনয়ের পাশাপাশি একাধিক ছোট-বড় বোল্ড ফটোশুটেও অংশ নিয়ে থাকেন তিনি, যার ঝলক রীতিমতো তাপমাত্রা বাড়ায় গোটা নেটদুনিয়ার। সম্প্রতি তেমনি বেশ কিছু বোল্ড ঝলক চোখ ধাঁদিয়ে দিয়েছে নেটিজেনদের একাংশের।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিগুলিতে অভিনেত্রীকে একেবারে মেসি লুক ক্যারি করতে দেখা গিয়েছে। এদিন দুধ সাদা অফশোল্ডার ক্রপটপ ও ডেনিম শর্ট স্কার্টে ছিলেন অভিনেত্রী। নুড মেকাপে ফ্লন্ট করেছেন নিজের লাস্যময়ী ফিগারও। তার চোখে-মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট। তার এই সাম্প্রতিক ফটোশুটের ঝলক যে গোটা নেটদুনিয়ায় আগুন ছড়িয়েছে, তা কমেন্টবক্সে নজর রাখলেই বোঝা যাবে। বলাই বাহুল্য, অভিনেত্রীর এই অগোছালো ভাব ওলট পালট করে দিয়েছে তার পুরুষ ভক্তদের মনের সব হিসাব। আর সেই সূত্রেই নিজের ভক্তদের মাঝে আবারো নিজের বোল্ড রূপ নিয়ে চর্চিত অভিনেত্রী।

Advertisement

Recent Posts