এই অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়িয়েছেন র‍্যাপার বাদশা, চিনে নিন নায়িকাকে

গত লকডাউনে জেসমিনের সাথে বিবাহ বিচ্ছেদ হয় বাদশার

Advertisement

Advertisement

বলিউডের জনপ্রিয় গায়কদের তালিকায় মোটামুটি প্রথম সারিতেই রয়েছেন বাদশা। তাঁর মনমাতানো গানের লিরিক্স অবাক করেছে অনেককেই। আবার লাইভ শোতে তাঁর গান শুনে ফ্যানরা দাঁড়াতে পারেন না। তাঁরা গানের তালে তাল মিলিয়ে নাচতে শুরু করেন। তাঁর কন্ঠ যেন অদ্ভুত রকমের রকিং এবং অতুলনীয়। অনেক জায়গাতে স্ট্রাগেল করার পর আজকে বলিউড ইন্ডাস্ট্রিতে একজন সফল গায়ক হয়ে উঠেছেন বাদশা। সর্বদাই নিজের স্টাইল স্টেটমেন্ট এবং ক্যারিয়ারের জন্য চর্চায় থাকেন বাদশা। তবে সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবনের জন্য চর্চায় এসেছেন বাদশা।

Advertisement

র‌্যাপার ও গায়ক বাদশা সর্বদাই ইন্টারনেট দুনিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন নিজের গানের জন্য। তবে সম্প্রতি তার ব্যক্তিগত জীবনের একটি তথ্য সামনে এসেছে যা নিয়ে ব্যাপক আলোচনা চলছে ফ্যানদের মধ্যে। জানা গিয়েছে পাঞ্জাবী অভিনেত্রী ঈশা রিখির সাথে সম্পর্কে জড়িয়েছেন বাদশা। দীর্ঘদিন ধরেই তাদের মধ্যে সম্পর্ক রয়েছে এবং বর্তমানে তারা একে অপরের কাছে চলে এসেছেন। সেইসাথে আপনাদের জানিয়ে রাখি করোনা লকডাউনের সময় বাদশার তার প্রথম স্ত্রী জেসমিনের সাথে বিবাহ বিচ্ছেদ হয়েছিল।

Advertisement

দীর্ঘদিন ধরে সম্পর্ক থাকলেও বাদশা এবং ইশার কথা অনেকেই হয়তো জানেন না। জানা গিয়েছে, বাদশা ও ইশার এক কমন ফ্রেন্ডের পার্টিতে দেখা হয়েছিল। চলচ্চিত্র এবং সঙ্গীত জগতে থাকার কারণে, দুজন শীঘ্রই বন্ধুত্ব করেন এবং তারপরে সম্পর্কে জড়িয়ে পড়েন। গত এক বছর ধরে দুজনের সম্পর্ক রয়েছে। ইশা রিখি একজন পাঞ্জাবি অভিনেত্রী এবং তিনি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। একাধিক ব্লকব্লাস্টার পাঞ্জাবি সিনেমাতে কাজ করেছেন তিনি। এছাড়াও খুব শীঘ্রই ইশা বলিউডে কাজ শুরু করতে চলেছেন।

Advertisement

Recent Posts