Rani Mukherjee: ফের মা হতে চলেছেন রানী মুখার্জ্জী! ওড়না দিয়েই ঢাকলেন বেবি বাম্প

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে এখন শুধুই সুখবরের ছড়াছড়ি। কয়েকদিন আগেই জানা গিয়েছে আলিয়া ভাট মা হতে চলেছেন। অবশ্য সেকথা নিজেই ছবি শেয়ার করে জানিয়েছিলেন অভিনেত্রী। অন্যদিকে খুব শীঘ্রই নিজের প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন অনিল কন্যা সোনাম কাপুর। পাশাপাশি নেটমাধ্যমে খবর ছড়িয়েছিল আবারো মা হওয়ার আস্বাদ পেতে চলেছেন কারিনা কাপুর খান ও ঐশ্বর্য রাই বচ্চন। তবে এই প্রসঙ্গে মুখে কুলুপ দুই তারকারই। এর মধ্যেই খবর মিলেছে, ফের মা হতে চলেছেন রানী মুখার্জ্জী। সম্প্রতি সিদ্ধিবিনায়কের মন্দিরে পুজো দিয়ে ফেরার সময় পাপারাজিৎদের ক্যামেরায় ধরা পড়েছেন অভিনেত্রী। আর অভিনেত্রীর সেই ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তার পুনরায় মা হওয়ার খবরও।

Advertisement

সম্প্রতি অভিনেত্রীর এই ভিডিওটি ইনস্টাগ্রামের ‘ভাইরাল ভয়ানী’ নামক অফিসিয়াল পেজ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে। এই মুহূর্তে নেটদুনিয়ায় ভিডিওটি রীতিমতো ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। এই ভিডিওতে অভিনেত্রীকে সবুজ রঙের ফ্লাওয়ার প্রিন্টের একটি সালোয়ারে দেখা গিয়েছে। সাথে নিয়েছিলেন গোলাপি রঙের ওড়নাও। পাশাপাশি চোখে চশমাও পরেছিলেন তিনি। এই ভিডিওতেই অভিনেত্রীকে বারবার নিজের ওড়না দিয়ে নিজের বেবি বাম্প ঢাকতে দেখা গিয়েছে বলেই মত বহু নেটজনতার।

Advertisement

থেকে থেকেই অভিনেত্রীকে সিদ্ধিবিনায়কের মন্দিরে পুজো দিতে যেতে দেখা যায়। তবে বেশ অনেকটা সময় লাইম লাইট থেকে দূরে রয়েছেন তিনি। বলিউডের জনপ্রিয় প্রথম সারির পরিচালক-প্রযোজক কারাণ জোহারের জন্মদিনের পার্টিতেই শেষবারের মতো দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এতদিন পর সামনাসামনি অভিনেত্রীকে পেয়ে ছাড়তে নারাজ ছিলেন পাপারাজিৎরাও। তবে অনুরাগীদের মতে, নিজের আসন্ন ছবি ‘মিসেস চ্যাটার্জী বনাম নরওয়ে’এর জন্যই মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন তিনি। উল্লেখ্য, বহুদিন পর ‘যশরাজ ফিল্মস’এর বাইরে বেরিয়ে আডবাণী প্রযোজিত এই ছবিতে দেখা মিলছে তার। ২০২১’এ ‘বান্টি ওর বাবলি ২’তে শেষ দেখা গিয়েছিল তাকে। আপাতত পুনরায় অভিনেত্রীকে পর্দায় দেখার অপেক্ষায় দিন গুনছেন তার অগণিত ভক্তমহল।

Advertisement

আদিত্য চোপড়ার সাথে বিয়ে হওয়ার পর ২০১৫’তে নিজেদের প্রথম কন্যা সন্তান আদিরার জন্ম দেন রানী মুখার্জ্জী। ২০২১’এ তার ৬ বছরের জন্মদিনও বেশ ধুমধাম করে পালন করেছিলেন তারা। সেখানে বলিউডের একাধিক নক্ষত্ররাও উপস্থিত ছিলেন। সেই পার্টি থেকে অন্যান্য সেলেব কিডদের ছবি ভাইরাল হলেও, আদিরার ছবি দেখা যায়নি। কারণ আদিত্য চোপড়া ও রানী মুখার্জ্জী নিজেদের মেয়েকে এখনই লাইম লাইটে আনতে নারাজ। আসলে তারা চান না এত ছোট থেকেই মিডিয়ার চর্চার আলো পড়ুক তাদের কন্যা সন্তানের উপর। তবে এর মাঝেই সম্প্রতি অভিনেত্রীর পুনরায় মা হওয়ার খবর ছড়িয়েছে মিডিয়াতে। অবশ্য এর সত্যতা যাচাই করা সম্ভব হয়নি এখনো। কারণ এই প্রসঙ্গ নিয়ে এখনো পর্যন্ত মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রীকেও।

Recent Posts