বিনোদন

Box Office Collection Day 1: রণবীরের ছবি ‘Pathaan-Gadar 2’-এর রেকর্ড ভাঙল, প্রথম দিনেই এত কোটি আয় করল ‘Animal’

Advertisement

Advertisement

রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’ অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। দেশের বিভিন্ন অংশের পাশাপাশি দিল্লি-এনসিআর এবং মুম্বাইয়ের বেশিরভাগ প্রেক্ষাগৃহে এর শো হাউসফুল চলছে। মজার বিষয় হল, ‘অ্যানিমেল’ ইতিমধ্যেই অগ্রিম বুকিংয়ের মাধ্যমে ২০ কোটি টাকারও বেশি আয় করেছে। একই সঙ্গে ছবিটি যে ইতিবাচক সাড়া পাচ্ছে, তাতে মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে বাম্পার ওপেনিং হয়েছে বলে আশা করা হচ্ছে। সন্দীপ রেড্ডি ভাঙ্গার ছবি অ্যানিমেল মুক্তির প্রথম দিনেই প্রেক্ষাগৃহে ঝড় তুলছে। ছবিতে রণবীর কাপুরের দারুণ অভিনয়ে দর্শকরা মুগ্ধ হয়েছেন। ছবিটির প্রাথমিক প্রতিক্রিয়া বেশ ইতিবাচক। নেটিজেনরা রণবীরের সবচেয়ে বেশি প্রশংসা করেছেন এবং ছবিটিকে “মেগা ব্লকবাস্টার” হিসাবে ঘোষণা করেছেন। সেই সঙ্গে ছবির প্রথম দিনের আয়ের প্রাথমিক পরিসংখ্যানও উঠে এসেছে।

Advertisement

সেনিলকের আর্লি ট্রেন্ড রিপোর্ট অনুযায়ী, রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’ মুক্তির প্রথম দিনেই সারা দেশে প্রায় ৬০ কোটি টাকা আয় করেছে। প্রতিবেদনে বলা হয়েছে, বিশ্বব্যাপী ‘অ্যানিমেল’ ১০০ কোটিরও বেশি আয় করবে বলে আশা করা হচ্ছে। যদিও এগুলি আনুমানিক পরিসংখ্যান, তবে সরকারী সংখ্যা আসার পরে এগুলি কিছুটা পরিবর্তিত হতে পারে। ‘অ্যানিমেল’ ছবির সহ-রচনা, সম্পাদনা ও পরিচালনা করেছেন কবির সিং খ্যাত সন্দীপ রেড্ডি ভাঙ্গা।

Advertisement

Advertisement

ছবিতে রণবীর কাপুর ছাড়াও অভিনয় করেছেন রশ্মিকা মান্দানা, অনিল কাপুর, ববি দেওল ও তৃপ্তি ডিমরি। সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি) অ্যানিম্যালকে ‘এ’ সার্টিফিকেট দিয়েছে এবং এর রান টাইম ৩ ঘন্টা ৩৫ মিনিট। চলচ্চিত্রটি প্রাপ্ত অ্যাডলস রেটিং এবং এর দীর্ঘ রানটাইমের কারণে, লোকেরাও এটি দেখার জন্য খুব উত্তেজিত।

উল্লেখ্য, ভিকি কৌশল অভিনীত ‘সাম বাহাদুর’ ছবির সঙ্গে ‘অ্যানিমেল’-এর লড়াই চলছে। তা সত্ত্বেও ‘অ্যানিমেল’ দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছে। এর মাধ্যমে আশা করা হচ্ছে, সপ্তাহান্তে ছবিটি ভালো আয় করবে। এখন দেখার বিষয় ‘অ্যানিমেল’ শাহরুখ খানের ‘জওয়ান’-‘পাঠান’কে হারাতে পারে কি না।

Recent Posts