করোনা রুখতে রামদেবের ওষুধ, জেনে নিন পদ্ধতি

Advertisement

Advertisement

দেশে করোনার প্রকোপে লক ডাউন চলছে। অহরহ বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। যার ফলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দ্বিতীয় দফার লক ডাউন ঘোষণা করেন। যার মেয়াদকাল আগামী ৩রা মে পর্যন্ত। তবে এই লক ডাউন চললেও দেশে ক্রমেই বেড়ে চলেছে মৃতের সংখ্যা। আর তার ফলেই উদ্ধেগ বাড়ছে নানান মহলে। আর সেই উদ্ধেগকে কমাতে যোগ গুরু রামদেব নিয়ে এলেন তার নতুন দাওয়াই।

Advertisement

যোগ গুরু রামদেব বলছেন, করোনাকে ঠেকাতে রয়েছে একটি বিশেষ প্রাণায়াম। নাক দিয়ে নিশ্বাস টানতে হবে। যেসমস্ত রুগীর হার্টের সমস্যা, হাইপারটেনশন ও ডায়াবেটিস রয়েছে তারা ৩০ সেকেন্ড দম বন্ধ থাকতে পারলে নিশ্চিত হওয়া যাবে তার দেহে করোনার জীবাণু প্রবেশ করেনি। যারা সুস্থ অর্থাৎ এইসমস্ত রোগগুলি নেই তাদের ক্ষেত্রে সময়টা এক মিনিটের।

Advertisement

এছাড়া তিনি আরও বলেন, নাক থেকে সরষের তেল টানতে হবে। তারফলে সেই সরষের তেল পৌঁছবে পাকস্থলীতে। এরফলেই মারা যাবে করোনা। তার মতে, দেহে অক্সিজেনের ঘাটতির ফলেই এমন ভাইরাস প্রবেশ করছে। তিনি আরও বলেন, এই রোগে বাইরে ছোটাছুটি করতে হবে না। বরং ঘরে বসেই সেরে যাবেন রোগী যোগ গুরুর দাওয়াইয়ে। এদিকে দেশে বেড়ে চলেছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। দেশে আক্রান্ত হয়েছেন ২৪,০০০ এরও বেশি মানুষ এবং মৃত্যু হয়েছে ৭০০ জনেরও বেশি মানুষের।

Advertisement