Dipika Chikhlia: ‘সীতার’ চাবুক চেহারা মানুষ পছন্দ করেননি, নাচের ভিডিও দেখে ক্ষিপ্ত দর্শকরা

Advertisement

Advertisement

দীপিকা চিখলিয়া রামানন্দ সাগরের রামায়ণের অন্যতম গুরুত্বপূর্ণ একটি চরিত্র। এই ধার্মিক শোতে সীতা মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন দীপিকা। নিঃসন্দেহে বলা চলে এই শো ও সীতামায়ের চরিত্র দর্শকদের মাঝে এক বিপুল জনপ্রিয়তা ও পরিচিতি এনে দিয়েছিল অভিনেত্রীকে। তবে সম্প্রতি পর্দার সেই সীতামায়ের মডার্ন লুকই নেটনাগরিকদের পাশাপাশি তার অনুরাগীদের একাংশকেই ক্ষুব্ধ করেছে।

Advertisement

৫৩ বছর বয়সেও নিজেকে রীতিমতো মেনটেন করেন দীপিকা চিখলিয়া। সোশ্যাল মিডিয়ার পাতাতেও তার আনাগোনা নেহাতই কম নয়। সম্প্রতি মডার্ন ড্রেসে ও মডার্ন সাজে নিজের বানানো একটি রিল ভিডিও শেয়ার করে নিয়েছেন দীপিকা। আর সেই সূত্র ধরেই এই মুহূর্তে একাংশের মাঝে পুনরায় চর্চিত হচ্ছেন তিনি।

Advertisement

ভিডিওতে এদিন সবুজ রঙের ওয়ান পিসে দেখা গিয়েছে তাকে। খোলা চুলে মানানসই মেকাপে ছিলেন এদিন। পরেছিলেন হাই হিলও। এই পোশাকে একটি ট্রেন্ডি মিউজিকের সাথে বানিয়েছিলেন রিল ভিডিও, যা খুব স্বাভাবিকভাবেই নজর কেড়েছে সকলের। মুগ্ধ হয়েছেন ভক্তরা। প্রশংসাও করেছেন অনেকে। তবে এর মাঝেই শুনতে হয়েছে কটাক্ষজনক মন্তব্যও।

Advertisement

আসল কথা হল পর্দায় অভিনেত্রীকে সীতামায়ের চরিত্রে দেখে অভ্যস্ত দর্শকদের একাংশ অভিনেত্রীর এই রূপ মেনে নিতে পারেননি। আর সেই সূত্র ধরেই তাদের মধ্যে কেউ কেউ বলেছেন, তাকে এমন ভাবতে পারেননি তারা। আবার কেউ তার পোশাক নিয়ে সরাসরি কথা তুলে লিখেছেন, তিনি এই ধরনের পোশাকে সেজে ঐ চরিত্রকে অপমান করছেন। তবে একজন অভিনেত্রী হিসেবে সীতামায়ের চরিত্রে অভিনয় করা তার একটা কাজ ছিল মাত্র। অভিনয় শেষ, ইতি চারিত্রেরও। তবে দর্শকদের কাছে পর্দার কিছু কিছু চরিত্রের রেশ থেকে যায় বহুদিন। সম্ভবত সেই সূত্রেই এই ক্ষোভ সৃষ্টি হয়েছে একাংশের মাঝে। তবে এই প্রসঙ্গে কোনো রকম কোনো প্রতিক্রিয়া জানাতে দেখা যায়নি অভিনেত্রীকে। কারণ এই ধরনের ঘটনায় একজন অভিনেত্রী হিসেবে বেশ অভ্যস্ত দীপিকা চিখলিয়াও।

Recent Posts