গঠিত হল রাম মন্দির ট্রাস্টের কমিটি, শীঘ্রই শুরু মন্দির নির্মাণের কাজ

Advertisement

Advertisement

বুধবার শ্রী রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্টের প্রথম সভা অনুষ্ঠিত হয় এবং মহন্ত নৃত্যগোপাল দাসকে সভাপতি নির্বাচিত করা হয় এবং বহু আলোচনার পরে চম্পত রাইকে ট্রাস্টের সাধারণ সম্পাদক হিসেবে নিযুক্ত করা হয়। বর্ষীয়ান আইনজীবী কে পরাশরান তাঁর বাসভবনে এই বৈঠক ডেকেছিলেন। সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রাক্তন প্রধান সচিব নৃপেন্দ্র মিশ্রকে ট্রাস্টের মন্দির নির্মাণ কমিটির প্রধান হিসাবে নির্বাচন করা হয়।

Advertisement

এই বৈঠক প্রসঙ্গে চম্পত রাই বলেছেন, অযোধ্যাতে ‘চমৎকার’ রাম মন্দির নির্মাণের জন্য জন সাধারণের অনুদানের সুবিধার্থে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অযোধ্যা শাখায় একটি অ্যাকাউন্ট খোলার বিষয়ে বৈঠকে আহ্বান করা হয়েছিল। তাঁর নিয়োগের পরে সাংবাদিকদের সাথে কথা বলার সময় নিত্যগোপাল দাস জানান যে, মানুষের আস্থা ও বিশ্বাসকে সম্মান জানিয়ে খুব শীঘ্রই মন্দিরের নির্মাণ কাজ শুরু করা হবে।

Advertisement

আরও পড়ুন : CAA বিরোধী বিক্ষোভকারীদের প্রতি বিতর্কিত মন্তব্য যোগী আদিত্যনাথের

Advertisement

পুণের মহর্ষি বেদ ব্যাস প্রতিষ্ঠানের শ্রী গোবিন্দ দেব গিরিজি মহারাজকে ট্রাস্টের কোষাধ্যক্ষ হিসাবে নিযুক্ত করা হয়েছে। কেন্দ্রীয় সরকারের প্রতিনিধি হিসেবে স্বরাষ্ট্র মন্ত্রকের অতিরিক্ত সচিব জ্ঞানেশ কুমার, উত্তরপ্রদেশ সরকারের প্রতিনিধি অবিনাশ অবস্তি এবং অযোধ্যার জেলাশাসক অনুজ কুমার ঝাও বৈঠকে উপস্থিত ছিলেন বলে সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা গেছে।

Recent Posts