সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তৈরি হবে সিনেমা, পরিচালক রাম গোপাল বর্মা

সামাজিক মাধ্যমে সুশান্তের মৃত্যুর রহস্য নিয়ে বারবার সোচ্চার হতে দেখা গিয়েছিল রাম গোপাল বর্মা কে।

Advertisement

Advertisement

বছরখানেক হয়ে গেল সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়েছে। তার মৃত্যুকে ঘিরে একেবারে উত্তাল হয়ে গিয়েছিল বলিউড। নেপোটিজম নিয়ে একের পর এক আক্রমণ হয়েছে বলিউডের তাবড় তাবড় নায়ক নায়িকা এবং পরিচালকদের উপরে। তার সঙ্গে সুশান্তের ভক্তরা অনেকদিন ধরে দাবি জানাচ্ছিলেন তাদের প্রিয় তারকা সুশান্ত সিং রাজপুত কে নিয়ে কেউ যেন একটা সিনেমা বানাক। এবারে জনপ্রিয় হিন্দি ছবির পরিচালক রাম গোপাল বর্মা সিনেমা তৈরি করতে চলেছেন সুশান্ত সিং রাজপুতের জীবনী নিয়ে।

Advertisement

সুশান্তের মৃত্যুর পর এটি তার প্রতি শ্রদ্ধার্ঘ্য এবং সিনেমার একটি দুর্দান্ত স্ক্রিপ্ট হবে বলে তিনি মনে করেছেন। গত বছর ১৪ জুন তারিখে নিজের ফ্ল্যাটে মৃত অবস্থায় পাওয়া যায় অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে। প্রথমে আত্মহত্যা বলে জানানো হলেও পরবর্তীকালে সুশান্তের বাড়ির লোকেরা একাধিক মামলা দায়ের করেন তার প্রেমিকা রিয়া চক্রবর্তী বিরুদ্ধে।

Advertisement

সেই সময় সুসান সিং রাজপুতের মৃত্যু বলিউডে একেবারে শোরগোল ফেলে দিয়েছিল। সিবিআই, এনফর্সমেন্ট ডিরেক্টরেট, এনসিবি সহ কেন্দ্রীয় বেশ কয়েকটি গোয়েন্দা সংস্থা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে তদন্ত করতে শুরু করে। নেটিজেনদের মধ্যে তার অভিনীত শেষ সিনেমাগুলি যেমন- এমএস ধোনি, ছিছোরে, দিল বেচারা বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল।

Advertisement

তারপরেই সুশান্তের মৃত্যুর রহস্য নিয়ে এবারে একটি সিনেমা তৈরী করতে উদ্যত হয়েছেন রাম গোপাল বর্মা। তিনি মিডিয়াকে জানিয়েছেন, “সুশান্ত সিং রাজপুত কে এখন সবাই ভুলে গিয়েছেন। সোশ্যাল মিডিয়াকে আমার একটা সার্কাস বলে মনে হয় মাঝেমধ্যে। মানুষ একটা বিষয় নিয়ে একটা সময় হল্লা করে, তারপর আবার সেই বিষয়টি একেবারে ভুলে যায়।” আমি এই সিনেমার মাধ্যমে মৃত অভিনেতার প্রতি শ্রদ্ধার্ঘ্য অর্পণ করতে চাই।

Recent Posts