দেশে অক্সিজেনের ঘাটতি, ‘দেশভক্ত’ কঙ্গনার কাছে অক্সিজেন চাইলেন রাখি

Advertisement

Advertisement

বলিউডের প্রকৃত এন্টারটেইনার হলেন বলিউডের আইটেম ডান্সার রাখি সাওয়ান্ত(Rakhi sawant)। রাখি বরাবর বিতর্কের শীর্ষে থাকতে পছন্দ করেন। কিন্তু একজন সেলিব্রিটি হিসাবে নিজের করোনা-সচেতনতার দায়িত্ব ভোলেননি রাখি। কিন্তু রাখি মানেই এন্টারটেনমেন্ট। ফলে রাখি নাটুকে ভাবেই দিলেন করোনা-সচেতনতার বার্তা। সম্প্রতি রাখিকে দেখা গেল নীল রঙের পিপিই কিট, মুখে মাস্ক ও হাতে গ্লাভস পরে সব্জি বাজার করতে। একবার শুধু সব্জিবিক্রেতা দাম বলার জন্য মুখ থেকে মাস্ক নামিয়েছিলেন। রাখি মুহূর্তের মধ্যেই কড়া ভাবে তাঁকে বললেন মাস্ক পরে থাকতে। রীতিমত মজা করে দরদাম করে সব্জি কিনলেন রাখি। শেষ অবধি সব্জিওয়ালা তাঁকে বলতে বাধ্য হলেন, রাখি নিজের ইচ্ছা মতো দাম দিতে পারেন। তিনশো টাকার সব্জি কিনে সব্জিওয়ালার জয়-জয়কারও করলেন রাখি।

Advertisement

কিন্তু তিনি তো রাখি সাওয়ান্ত। এতেই থেমে থাকার পাত্রী তিনি নন। 28 শে এপ্রিল হঠাৎই পাপারাৎজিদের মুখোমুখি হন রাখি। সেখানেই পাপারাৎজিরা কঙ্গনা ((kangana Raunat)-এর কথা তুলে বলেন, কঙ্গনাও বলেছেন, দেশের অবস্থা খুব খারাপ, এই সময় মোদীজি ঠিক না ভুল তা ভাবার জন্য নয়, দেশের অনেক জায়গায় অক্সিজেন পাওয়া যাচ্ছে না। এই বিষয়ে রাখির মতামত জানতে চান পাপারাৎজিরা। রাখি নিজের নাটকীয় ভঙ্গিতে বলেন, অক্সিজেন পাওয়া যাচ্ছে না! আফশোস সূচক শব্দ প্রয়োগ করে রাখি বলেন, কঙ্গনার কোটি কোটি টাকা আছে। তাই কঙ্গনার উচিত অক্সিজেন কিনে লোকের মধ্যে বিতরণ করা।

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে, রাখি মুখে দুটো মাস্ক পরে রয়েছেন এবং নিজের চারপাশে বারবার স্যানিটাইজার স্প্রে করছেন। তবে সাংবাদিকদের সঙ্গে কথা বলার জন্য মুখ থেকে মাস্ক নামিয়েছিলেন রাখি। এর পাশাপাশি সাংবাদিকদের বলেন, নিজেদের পরিবারের খেয়াল রাখতে।

Advertisement

গত বছর রাখি কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জানিয়েছিলেন তাঁর বিয়ে হয়েছে এনআরআই রীতেশ পান্ডে (Ritesh pandey)-এর সাথে। রীতেশ ইউকে-এর বাসিন্দা। হিন্দু ও খ্রিস্টান দুই রীতি মেনে বিয়ে হয়েছিল রাখির। এরপর রাখি করওয়া চৌথের ছবি শেয়ার করলেও এখনও অবধি রীতেশের কোনো ছবি শেয়ার করেননি। ফলে তাঁর বিয়ে নিয়ে তিনি বারবার প্রশ্ন উঠেছে। বিগ বসের ঘরে প্রতিযোগী আলি গোনি(Ali gony)- ও রাখিকে রীতেশ সম্পর্কে প্রশ্ন করেছিলেন। কিন্তু রাখি আলির প্রশ্ন এড়িয়ে যান। রাখি জানিয়েছেন, রীতেশ খুব লাজুক, তিনি ক্যামেরার সামনে আসতে চান না।

তবে বিগ বসের ঘরেই একসময় তিতিবিরক্ত হয়ে রাখি নিজেও বলেছেন, তাঁর পক্ষে তাঁর বিয়ে নিয়ে বারবার উত্তর দেওয়া সম্ভব নয়। তিনি বলেন, তিনি চান রীতেশ অন্তত একবার ক্যামেরার সামনে আসুন। সুদূর ইউকে থেকে একটি ইন্টারভিউতে রীতেশ জানিয়েছেন, এই বছর করোনা অতিমারীর কারণে তাঁর সঙ্গে রাখির দেখা হয়নি। কিন্তু রাখির কথামতো বিগ বসের ঘরে এসে তাঁদের সম্পর্ককে স্বীকৃতি দিতে রাজি ছিলেন রীতেশ। তবে শেষ অবধি তা হয়ে ওঠেনি।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রাখি জানিয়েছেন, তাঁর মায়ের অপারেশন হয়ে গিয়েছে। এমনকি রাখির মায়ের শরীর থেকে বার করা বড় টিউমারটির ছবি শেয়ার করেছেন রাখি। রাখির মায়ের অপারেশন করেছেন ডঃ সঞ্জয় শর্মা (sanjay sharma)। রাখি তাঁর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তাঁর সাথে ছবি শেয়ার করেছেন। সলমন খানের মাধ্যমে ডঃ সঞ্জয় শর্মার সঙ্গে পরিচয় হয়েছিল রাখির। এদিন রাখিকে ডাক্তার এসে যখন বলেন, রাখির মায়ের অপারেশন সফল হয়েছে, রাখি নিজেকে সামলাতে পারেননি। ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্তের ইমেজ ভেঙে বেরিয়ে আসেন জয়া সাওয়ান্ত-এর মেয়ে নিরু। নিজেকে সামলাতে না পেরে কান্নায় ভেঙে পড়েন রাখি। কাঁদতে কাঁদতে বারবার সলমনকে ধন্যবাদ জানাচ্ছিলেন রাখি। তিনি বলেন, পরমেশ্বর যীশুর পাঠানো দেবদূত সলমন। তিনি ছাড়া এই অপারেশন সম্ভব হত না। চিকিৎসক, হসপিটাল ও রাখির মায়ের অপারেশনের যাবতীয় খরচ বহন করেছেন সলমন। পরে পাপারাৎজিদের মুখোমুখি হয়ে একটি বিবৃতিতে রাখি সলমন ও সোহেলকে ধন্যবাদ জানিয়েছেন। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন জয়া। তবে হসপিটাল থেকে তিনি এখনও ছাড়া পাননি। সম্প্রতি একটি ভিডিওয় দেখা গেছে, জয়াকে ধীরে ধীরে হাঁটাচ্ছেন ডাক্তার। অনায়াসেই বলা যায়, মা-মেয়ে রাখি ও জয়া অগ্নিপথ পার করে প্রমাণ করে দিলেন নারীশক্তি সর্বত্র জয়ী।

Recent Posts