বিনোদন

রাজসী ভার্মার সবথেকে সাহসী ওয়েব সিরিজ ‘গুলাব জামুন’

আজকাল সিনেমার থেকেও বেশি জনপ্রিয়তা পেয়ে থাকে বেশ কিছু ওয়েব সিরিজ

Advertisement

Advertisement

আজকের দিনে কোকু প্ল্যাটফর্মের প্রতিটি ওয়েব সিরিজ ওয়েবের দুনিয়ায় দারুন ব্যবসা করতে শুরু করেছে। এই ওয়েব সিরিজগুলো আপনি পরিবারের সাথে দেখতে না পারলেও, এখন এই প্ল্যাটফর্মের নির্মাতারা নানান এমন ওয়েব সিরিজ নিয়ে আসছেন, যা না দেখে আপনি থাকতে পারবেন না। তাই এই প্ল্যাটফর্মের ভিউয়ার সংখ্যাও প্রচুর। সবাই প্রায় এই ধরনের কনটেন্ট আজকাল দেখতে পছন্দ করেন। এই কনটেন্ট আপনি আপনার ফাঁকা সময়ে বসে দেখতে পারেন। তবে, আগে এই ধরনের ওয়েব সিরিজে বিশেষ কাহিনীর বালাই থাকতো না। তবে এখন যে সব ওয়েব সিরিজ আসছে তাতে অভিনয়ের সাথে সাথে কাহিনীও একটা বড় ভূমিকা নিচ্ছে। আজকের ওয়েব সিরিজটিও কিছুটা এরকমই।

Advertisement

শুনে অবাক লাগলেও এটাই সত্যি যে আজকাল তো সিনেমার থেকেও বেশি জনপ্রিয়তা পেয়ে থাকে বেশ কিছু ওয়েব সিরিজ। ডিজিটাল দুনিয়ায় মানুষের বিনোদনের অন্যতম ভরসা হয়ে উঠেছে বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। বিশেষ করে বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজগুলি যুব সমাজের নাম্বার ১ চয়েস হয়ে উঠেছে। এই ধরনের অ্যাডাল্ট ওয়েব সিরিজ রিলিজ করছে বিভিন্ন ধরনের অনলাইন ওয়েবসাইটে। আজকের এই প্রতিবেদনে এমনই এক ওয়েব সিরিজ সমন্ধে আপনাদের জানাবো যা কোকু প্ল্যাটফর্মে রিলিজের পর ওয়েব সিরিজপ্রেমীদের মন জয় করে নিয়েছিল।

Advertisement
Advertisement

কোকু প্ল্যাটফর্মে রিলিজ করা এই ওয়েব সিরিজের নাম ‘গুলাব জামুন’। এতে রয়েছে মুহূর্তে মুহূর্তে হট সিন। এই ওয়েব সিরিজ দেখে চক্ষু ছানাবড়া হতে পারে আপনার। এই ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয়েছে একটি ওষুধ নিয়ে। এই ওষুধ খেলে যৌন উত্তেজনা চরমে পৌঁছায়। এটি গুলাব জামুনের সাথে মিশিয়ে খাউয়ে দেওয়া হয়। এরপর কি হবে তা জানতে আপনাকে এই ওয়েব সিরিজটি দেখতে হবে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাজশ্রী ভার্মা ও আয়েশা। এই ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের মাঝে বসে দেখবেন না।

Recent Posts