ভালোবাসার চুম্বন, ফের রাজা ও মধুবনীর ছবি ভাইরাল ইন্সটাগ্রামে

Advertisement

Advertisement

ইদানিং অভিনেতা রাজা গোস্বামী ও তাঁর স্ত্রী অভিনেত্রী মধুবনী বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করতে শুরু করেছেন ইন্সটাগ্রামে। সম্প্রতি তাঁদের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে রাজা গিটার বাজিয়ে গান গাইছেন এবং মধুবনী তাঁকে চুম্বন করছেন। এই ছবিতে নেটিজেনরা মধুবনীর উদ্দেশ্যে কোনো কমেন্ট না করলেও রাজাকে তাঁর অভিনয়ের জন্য প্রশংসিত করেছেন। নেটিজেনরা হয়তো বুঝতে পেরেছেন, এই ছবিটি কিছুদিন আগে ইন্সটাগ্রামে ভাইরাল হওয়া নিক জোনাস ত প্রিয়ঙ্কা চোপড়ার ছবির আদলে তোলা। সেখানেও নিক গিটার বাজিয়ে গান গাইছেন এবং প্রিয়ঙ্কা তাঁকে চুম্বন করছেন। কিছুদিন আগে রাজা তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে নিজের ও মধুবনীর একটি রোমান্টিক ছবি শেয়ার করেছিলেন যেখানে মধুবনী তাঁর ওভারসাইজড নাকছাবির জন্য ট্রোল হয়েছিলেন।

Advertisement

এই মুহূর্তে রাজা ‘খড়কুটো’ সিরিয়ালে অভিনয় করছেন। মধুবনী ব্যস্ত নিজের বিউটি পার্লার নিয়ে। কিছুদিন আগে আহিরিটোলায় মধুবনী তাঁর বিউটি পার্লার ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ খুললেও সেখানে এখনো ক্লায়েন্টের ভিড় খুব কম। তাই মধুবনী ইন্সটাগ্রামে কিছুদিন আগে নিজের বিউটি পার্লারের প্রচার করেছিলেন। কিন্তু সেই প্রচারে বেশি সাড়া পাওয়া যায়নি। এই মুহূর্তে করোনা পরিস্থিতিতে অনেকেই বিউটি পার্লারের মতো জায়গায় যেতে চাইছেন না। তাঁরা বাড়িতে বিভিন্ন বেসরকারি সংস্থার মাধ্যমে পরিষেবা নিতে চাইছেন।

Advertisement

রাজা ও মধুবনীর প্রেম শুরু হয়েছিল স্টার জলসার একটি জনপ্রিয় সিরিয়ালের সেটে। পরবর্তীকালে তাঁরা বিয়ে করেন। বিয়ের পরে পিআর ভালো না হওয়ার কারণে মধুবনীর হাতে কাজের সংখ্যা কম হতে থাকে। কিন্তু রাজার কেরিয়ার এগিয়ে যেতে থাকে। বলা বাহুল্য, তাঁর অভিনয় আরো পরিণত হয়ে উঠেছে।

Advertisement