সংসারে খুশির ছোঁয়া, আসতে চলেছে প্রথম সন্তান, মধুবনীর কোলে মাথা রেখে আদর খাচ্ছেন রাজা

Advertisement

Advertisement

ম্প্রতি অভিনেতা রাজা গোস্বামী (Raja Goswami) ইন্সটাগ্রামে তাঁর স্ত্রী মধুবনী (Madhubani)-এর সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন।  ছবিগুলিতে কখনও রাজা স্ত্রীকে গিটার বাজিয়ে গান শোনাচ্ছেন, কখনও বা স্ত্রীকে জড়িয়ে ধরে রয়েছেন। কয়েকটি ছবিতে দেখা যাচ্ছে মধুবনীর বেবি বাম্প। রাজা জানিয়েছেন, এই মুহূর্তে মধুবনীকেও যথেষ্ট সময় দিচ্ছেন তিনি। এমনকি মধুবনীর খেয়াল রাখতেও চেষ্টা করছেন রাজা। রাজা ও মধুবনীর এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

গত বছর পুজোর সময়  মধুবনী ইন্সটাগ্রামে তাঁর প্রেগনেন্সির খবর জানিয়েছেন অনুরাগীদের।  এছাড়া মধুবনী নিজের বেবি বাম্পের ফটো পোস্ট করেছিলেন। মধুবনীর মাতৃত্বের খবর শুনে নেটিজেনরা তাঁকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন। রাজা ও মধুবনী সকলের কাছে তাঁদের আগত সন্তানের জন্য আশীর্বাদ চেয়েছেন।

Advertisement

স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ভালোবাসা ডট কম’-এর সেট থেকে অভিনেতা রাজা গোস্বামী ও তাঁর স্ত্রী অভিনেত্রী মধুবনীর বন্ধুত্ব শুরু হলেও একসময় তা পরিণত হয় প্রেমে।  ‘ভালোবাসা ডট কম’-এর অনস্ক্রিন নায়ক-নায়িকা ওম-তোড়া ওরফে রাজা ও মধুবনী কয়েক বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।  এই মুহূর্তে রাজা অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’য়।  মধুবনীর হাতে বহুদিন ধরেই অভিনয়ের কাজ নেই। সম্প্রতি তিনি উত্তর কলকাতার আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে নিজের একটি বিউটি পার্লার খুলেছেন। প্রায়ই তাঁকে ইন্সটাগ্রামে নিজের বিউটি পার্লারের প্রচার করতে দেখা যায়।

Advertisement

Recent Posts