শুভশ্রীর ঘনিষ্ঠ বান্ধবীর সঙ্গে রাজের উদ্দাম নাচ, নাইটক্লাবে চলল পার্টি, ভাইরাল ছবি

Advertisement

Advertisement

ইদানিং পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhasree ganguly) প্রায়ই দেখা যাচ্ছে  পার্টি করতে। সম্প্রতি মাইক্রোমিনি ড্রেসে শুভশ্রী হাজির হয়েছিলেন শহরের একটি অভিজাত নাইট ক্লাবে। সঙ্গে ছিলেন রাজ। জানা গেছে, এই নাইট ক্লাবে নাকি প্রায়ই পার্টি করেন রাজ-শুভশ্রী। তাঁদের একটি আট-দশ জনের বন্ধুদের গ্রুপ রয়েছে যাঁদের সঙ্গে রাজ ও শুভশ্রীর নিত্যদিনের পার্টি প্ল‍্যানিং চলে। আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান সেরে রাজ পৌঁছে গিয়েছিলেন নাইটক্লাবে। সেখানেই দক্ষিণী রক গানের সঙ্গে জমিয়ে নাচলেন রাজ-শুভশ্রী।  পার্টির কিছু ভিডিও ও ছবি ইন্সটাগ্রামে শুভশ্রী শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়।

Advertisement

Advertisement

আনলক পর্বে ধীরে ধীরে হ্যাঙআউট শুরু করেছেন রাজ ও শুভশ্রী।  সম্প্রতি তাঁদের দেখা গেল রুফটপ রেস্তোরাঁয় বন্ধুদের সঙ্গে পার্টি করতে। এই  হ্যাঙআউট-এর বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাজ ও শুভশ্রী।  তাঁরা ছবিগুলি শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। ছবি ছাড়াও শুভশ্রী ও রাজ শেয়ার করেছেন ছোট ছোট কিছু ভিডিও।  সেগুলিও যথেষ্ট ভাইরাল হয়েছে।  ছবিগুলিতে শুভশ্রী ও রাজ পরেছিলেন একই ধরনের রাউন্ড নেক হোয়াইট টি-শার্ট এবং ডেনিম জিনস। দুজনের চোখেই ছিল সানগ্লাস। ছবিগুলিতে ধরা পড়েছে রাজ ও শুভশ্রীর অনাবিল হুল্লোড়।

Advertisement

কিছু দিন আগে এক বন্ধুর বিবাহবার্ষিকীর পার্টিতেও গিয়েছিলেন রাজ ও শুভশ্রী।  ইন্সটাগ্রামে সেই পার্টির কিছু ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী। ছবিগুলিতে রাজ ও শুভশ্রীর রসায়ন নেটিজেনদের নজরে এসেছিল। তবে প্রতিটি ছবিতেই দেখা যাচ্ছে শুভশ্রীর নো মেক-আপ লুক। কিন্তু তাতেও শুভশ্রীর সৌন্দর্য অপরিবর্তিতই থেকেছে।

সম্প্রতি মুক্তি পেয়েছে রাজ চক্রবর্তী পরিচালিত ফিল্ম ‘হাবজি গাবজি’র ট্রেলার।  ইউটিউবে ট্রেলারটি মুক্তি পাবার সঙ্গে সঙ্গেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।  এই ফিল্মে অভিনয় করেছেন শুভশ্রী ও পরমব্রত (parambrata)।  উচ্চাভিলাষী বাবা তাঁর সন্তানের হাতে লেটেস্ট মডেলের মোবাইল ফোন তুলে দেন। এমনকি মোবাইল গেম খেলার পদ্ধতিও শিখিয়ে দেন তিনি। সন্তান বাবা-মা-র সঙ্গ থেকে বঞ্চিত হয়েও মেতে থাকে মোবাইল নিয়ে।  কিন্তু এরপর মোবাইল গেম তাদের পারিবারিক জীবনে আসে নতুন মোড়। আপাতত রাজ ও শুভশ্রী যথেষ্ট উত্তেজিত ‘হাবজি গাবজি’-র মুক্তি নিয়ে।

Recent Posts