ছেলের মুখে ‘বাবা’ ডাক! ইউভানকে কাঁধে তুলে আনন্দে মাতোয়ারা রাজ

Advertisement

Advertisement

গত বছর ১২ই সেপ্টেম্বর রাজ শুভশ্রীর কোল আলো করে আসে ইউভান। রাজশ্রীর পরিবারে আসে এই ছোট্ট ছেলে। বার্থ সার্টিফিকেটে নাম ইউভান হলেও বাড়ির সকলে আদর করে ডাকে সিম্বা। এই ছেলেকে নিয়ে চক্রবর্তী পরিবারের দিন রাত কেটে যায়। রাজ শুভশ্রীর এই পুত্র হট কেক সোশ্যাল দুনিয়ার। রাজ পুত্রকে অনেকে টলিউডের তৈমুর বলে ডাকে। আর নেট নাগরিকরা অপেক্ষা করে থাকেন এই একরত্তিকে এক ঝলক দেখবে বলে।

Advertisement

ফেব্রুয়ারি মাসে ইউভানের সাড়ে পাঁচ মাসেই হালিশহরে বেশ জাঁকজমকভাবে মুখে ভাতের অনুষ্ঠান সম্পন্ন হয়৷ মামা না থাকায় দাদুর হাতে প্রথম মুখে ভাত খেল ছোট্ট ইউভান। কচি কলাপাতা আর হলুদ পাঞ্জাবি আর সাদা ধুতিতে পড়ে বসে হাসি খুশিতে ভালো ছেলের মতো দাদুর হাত দিয়ে ভাত মুখে দিল ইউভান। মা, বাবা, মাসি, ঠাকুমা, পিসি, আর দিদিদের তরফ থেকে পেয়েছে আশীর্বাদ।

Advertisement

দিন যত বাড়ছে রাজশ্রী পুত্র ইউভানের জনপ্রিয়তা ততই বেড়েই চলেছে। মাত্র আট মাসেই সে খুদে সেলিব্রিটি। এমনকি খ‍্যাতির নিরিখে মা বাবা শুভশ্রী গাঙ্গুলী ও রাজ চক্রবর্তীকেও ছাড়িয়ে গিয়েছে ইউভান। তার নামেই খুলে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় নানান পেজ। আর রাজ শুভশ্রী একরত্তির সাথে কাটানো নানান মুহূর্ত শেয়ার করে থাকেন সেই পেজে। ছেলের ছবি শেয়ার করলেই মুহূর্তে ভাইরাল। কলকাতা ছাড়িয়ে সারা বাংলা জুড়ে পৌঁছে গিয়েছে ইউভানের খ‍্যাতি।

Advertisement

ইউভানের জন্মের পর রাজ শুভশ্রীর সাথে কাটানো প্রত্যেকটি বিশেষ মুহূর্ত লেন্সবন্দী করেছেন নতুন বাবা মা। ইউভানের প্রথম হামাগুড়ি, নিজের পায়ে হাঁটা, চুলে ঝুঁটি বাঁধা, বাবার সাথে প্রথম বাইক রাইডিং, প্রথম আম খাওয়া। ৯ মাস পড়ার আগেই ইউভান রাজকে প্রথম বাবা বলে ডাকলো। ছেলের মুখে প্রথম বাবা ডাক শুনে রাজ খুশিতে আত্মহারা আর উচ্ছ্বসিত। রাজ সেই ভিডিও শেয়ার করলেন।এই ভিডিয়োতে দেখা যাচ্ছে ছোট্ট একরত্তি বাবার কাঁধে চড়ে বাবা বলছে আবার আপন মনে বাবার চুল নিয়ে খেলা করছে। রাজ ক্যপাশানে লেখেন,”বাবা ডাক শোনার অনুভূতি আলাদা। আর তিনি এই ডাক বার বার শুনতে চান”। এরপর অনুরাগীরা ও অন্যবারের মতো এবারেও ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

Recent Posts