Yuvaan-Raj: অবশেষে বাবার আদর খেল ইউভান, করোনা থেকে উঠেই ছেলের কাছে এলেন রাজ

Advertisement

Advertisement

নতুন বছরের শুরুতেই করোনায় আক্রান্ত হয়েছিলেন পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী ও টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। বর্তমানে তারা সুস্থ হয়েছেন। হাতে পেয়েছেন নেগেটিভ রিপোর্টও। সুস্থ হয়ে প্রথমেই ছেলের কাছে ফিরলেন পরিচালক। ফিরেই তাকে ভরিয়ে দিলেন আদরে। সুস্থ হয়ে ছেলের সাথে কাটানো মুহূর্তের ছবি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন রাজ চক্রবর্তী।

Advertisement

করোনা আক্রান্ত হওয়ার পর রাজ ও শুভশ্রী নিজেরাই জানিয়েছিলেন তারা অসুস্থ রয়েছেন। চিকিৎসকের পরামর্শ মেনে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তারা। সেই আইসোলেশনে থাকাকালীন তারা কিভাবে সময় কাটিয়েছেন মুহূর্তের দৃশ্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরেছেন সকল নেটিজেনদের সামনে। তারা করোনায় আক্রান্ত হয়েছেন এটা জানার পর থেকেই তাদের অনুরাগীরা রীতিমতো তাদের শুভকামনায় শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। এই বিষয় নিয়ে আপ্লুত এই তারকা দম্পতিও।

Advertisement

তবে শত ব্যস্ততার মাঝেও তারা যতটা সম্ভব সময় দিতেন তাদের একরত্তি ছেলেকে। তার সাথে কাটানো মুহূর্তের ছবি কিংবা ভিডিও প্রায়ই নেটদুনিয়ায় শেয়ার করতেন তারা, যা নিমেষের মধ্যে ভাইরাল হত নেটিজেনদের মাঝে। সম্প্রতি রাজ চক্রবর্তী তার একরত্তি ছেলে ইউভানের সাথে শেয়ার করলেন একটি মিষ্টি ছবি। যেখানে পরিচালককে ছেলের গালে চুম্বন এঁকে দিতে দেখা যাচ্ছে। এতদিন পর বাবাকে কাছে পেয়ে সেও বেজায় খুশি, তা তার চোখমুখ দেখেই স্পষ্ট হয়েছে। এই ছবিটি শেয়ার করে রাত চক্রবর্তী লিখেছেন, তিনি তাকে চটকে খেয়ে নেবেন। এত মিষ্টি একটা ছবির সাথে এমন একটি সুন্দর ক্যাপশন দেখে বেশ মজাই পেয়েছেন নেটনাগরিকরা। ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতে না হতেই রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, তা বলাই বাহুল্য।

Advertisement

চলতি মাসের, ২১’শে জানুয়ারি রাজ চক্রবর্তী পরিচালিত ‘ধর্মযুদ্ধ’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে চারিদিকের পরিস্থিতির কথা মাথায় রেখে এই করোনা আবহে ‘ধর্মযুদ্ধ’ শেষপর্যন্ত প্রেক্ষাগৃহে মুক্তি পাবে কিনা সেটাই এখন দেখার। দীর্ঘদিন ধরে দর্শকরাও এই ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন। এর আগে একাধিকবার করোনা আবহের কারণেই এই ছবির মুক্তি বাতিল হয়েছে। নিজের আসন্ন ছবির মুক্তি নিয়ে যে পরিচালক বেশ চিন্তিত, তা বলাই বাহুল্য।

Recent Posts