এ কী করলেন রাইমা! প্যান্ট না পরে হট পোজ নায়িকার, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Advertisement

Advertisement

টলিউডের হট অ্যান্ড সেক্সি অভিনেত্রীদের মধ্যে প্রথম সারির তালিকায় রয়েছেন রাইমা সেন। মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রাইমা নিজের টানা টানা চোখ দিয়ে সকলকে করেছেন। তার এই টানাটানা দুটি চোখ ও আবেদন ভরা মুখ পাগল করে আপামর সিনেপ্রেমীদের। সোশ্যাল মিডিয়াতেও বেশি অ্যাক্টিভ রাইমা। বিভিন্ন সময় বিভিন্ন ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে উন্মুক্ত ক্লিভেজ, লাস্যময়ী চেহারা নিয়ে সব সময় তাকে সোশ্যাল মিডিয়ায় অবতীর্ণ হতে দেখা যায়। আর তার এই রূপ দেখে রাতের ঘুম উড়ে যায় অসংখ্য ভক্তদের।

Advertisement

এবার এমনই এক কাণ্ড ঘটিয়েছেন রাইমা। সম্প্রতি সোফায় বসে একটি হট পোজ দিয়ে ছবি শেয়ার করেছেন নায়িকা, যেখানে দেখা যাচ্ছে তিনি একটি নীল রঙেরর ডেনিম পড়েছেন। কিন্তু বসার ভঙ্গিমা দেখে বোঝার উপায় নেই যে, য়ী প্যান্ট পরেছেন কিনা। আর তাই এই ছবিটা দেখে একাধারে যেমন অসংখ্য ভক্তের রাতের ঘুম উড়ে গিয়েছে, অন্যদিকে তেমনই কটাক্ষের শিকার হতে হয়েছে মহানায়িকার নাতনিকে। অনেকেই সমালোচনা করেছেন ‘তুমি প্যান্ট পরতে ভুলে গেছো।’

Advertisement

Advertisement

সত্যিই কি রাইমা প্যান্ট পরতে ভুলে গিয়েছেন, নাকি এটা নিছক একটা ফটোশুটের প্ল্যানিং,তা অবশ্য স্পষ্ট করে কিছু জানা যায়নি তবে রাইমা অনুগামীদের দাবি এটা একটা হট ফটোশুট আর তাই ইচ্ছে করে এরকম ছবি শেয়ার করেছেন রাইমা। তবে সত্যিই তাই নাকি তিনি প্যান্ট পরতে ভুলে গিয়েছেন তা অভিনেত্রীকে দেখে তা বোঝার উপায় নেই। মহানায়িকার নাতনির বয়স ৪০-এর দোরগোড়ায় হলেও তার উন্মুক্ত ক্লিভেজ, উন্মুক্ত থাই, উন্মুক্ত নাভি সহ একাধিক শরীরী আবেদন তার মধ্যে ধরা পড়ে। মুহূর্তের মধ্যেই রাইমার প্যান্ট না পরে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।