Raima Sen: ‘আমি এসবে লজ্জা পাই না’, বোল্ড ফটোশুট নিয়ে মুখ খুললেন সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন

Advertisement

Advertisement

রাইমা সেন মহানায়িকা সুচিত্রা সেনের বড় নাতনি আর মুনমুন সেনের বড় মেয়ে। রাইমা খুব অল্প বয়সে অভিনয় জগতে পা রাখেন। আর দিদার মতোই সাফল্য পান। রাইমা হইচইয়ের ওয়েব সিরিজ হ্যালোর তিনটি সিজনে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়েছেন রাইমা। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘হ্যালো’র তৃতীয় সিজনের ট্রেলার। আর এই ওয়েবসিরিজে প্রিয়াঙ্কা আর রাইমার নগ্ন অবস্থার দৃশ্য রয়েছে এই ছবিতে। যা দেখে বেশ অবাক হন দর্শকেরা। এই ওয়েব সিরিজে রাইমা সেনের অভিনয় বেশ প্রশংসা পেয়েছে।

Advertisement

সম্প্রতি রাইমা নিজের বাড়িতেই একটি বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করেছিলেন। যা নিয়ে নেট দুনিয়াতে বেশ ভালো হই চই শুরু হয়ে গিয়েছিল। কি ছিল সেই ফটোশুটে? অভিনেত্রীর এই ফটোশুট ছিল পুরোপুরি টপলেস। পরনে ছিল লো-ওয়েস্ট জিন্স আর বুকের সামনে ছিলনা কো জামা শুধুমাত্র একটি কাপড় দিয়ে ঢাকা ছিল স্তনযুগল। স্পষ্ট অভিনেত্রীর নিতম্ভের খাঁজ। উন্মুক্ত পিঠ আর শরীরের প্রতিটা খাঁজ স্পষ্ট। বয়স ৪০ তবু এখনো ফিট অভিনেত্রী। আর ছবিটি ভাইরাল হয় সোশ্যাল দুনিয়াতে।

Advertisement

এই ছবিতে নায়িকার সামনের দিকে সুতোর ছোঁয়া না থাকাতে আপত্তি নেট নাগরিকদের। মহানায়িকা নাতনির এই হট ফটোশুটকে অনেকেই ভালো চোখে দেখছেনা। আবার পুরোনো দিনের মানুষের মতো কমেন্ট বক্সে নীতি কথা ও বলা শুরু করে দিয়েছেন। এক ইউজার লিখেই দিলেন, শরীর দেখাতে চাইলে, সমস্তটাই দেখান’, আর একজন লিখলেন,‘এরা আর ভাল থাকতে দিল না’। তবে অভিনেত্রী এর আগেও নানান বোল্ড ফটোশুট করে তাক লাগিয়েছেন। অভিনেত্রীর ইন্সটাগ্রাম দেখলেই বোঝা যায়। তবে আগের থেকে এটি আরো বেশি বোল্ড বলে অনেকে মনে করছেন।

Advertisement

এবার এই চর্চিত ফটোশ্যুট নিয়ে সরাসরি কথা বললেন সুচিত্রা সেনের বড় নাতনি। রাইমা নিজেই বললেন এই ছবিটি নিজের বাড়ির ছাদে তুলেছেন। আর এই বোল্ড ছবি গুলির চিত্রগ্রাহক হলেন তথাগত ঘোষ। ছবিটি লকডাউন শুরুর আগেই তোলা হয়েছিল। এই ধরণেত সাহসী ছবি গুলি নিয়ে তিনি নিজের মত জানান, এই ছবিগুলি নিয়ে তিনি খুব সাবলীল ছিলেন। এগুলো এমন কিছুও বোল্ড ছবি নয়, তাছাড়া তিনি একদমই লজ্জা পাবার মেয়ে নই। যে লজ্জাকে নারীর আভূষণ বলা হয়, সেই লজ্জা থেকেই তিনি নিজেকে দূরে রাখেন।

তিনি আরো বলেন, তিনি এর চেয়ে আরো বেশি বোল্ড শ্যুট করেছেন। এই ফটোসেশান সে জায়গা কিছুই নয়। তবে এই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলেও তিনি সমালোচকদের কোনো কটুক্তি নিয়ে ভাবতে চান না৷ নিজের মতো করে থাকতে চান। চল্লিশ পেরিয়ে আজ ও তিনি টলিউডের সিঙ্গেল নায়িকা। এই সময় তিনি নিজের কাজকে প্রাধান্য দিচ্ছেন। সম্প্রতি অ্যামাজন প্রাইমের ‘দ্য লাস্ট আওয়ার’ সিরিজে কাজ করেছেন। এছাড়া অনুষ্কা শর্মা প্রযোজিত ছবি ‘মাই’-তেও অভিনয় করবেন। আপাতত তিনি ওয়েব সিরিজেই অভিনয় করছেন।

Recent Posts