নীল জলে মা-মেয়ের সুইম স্যুট, সৃজিতের স্ত্রী-মেয়ের ছবি ভাইরাল

Advertisement

Advertisement

জন্মদিন সেভাবে সেলিব্রেট করা হয়নি সৃজিত-মিথিলার। সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েই ইতি টেনে ছিলেন পদ্মাপাড়ের সুন্দরী। কিন্তু বিয়ের পর এটাই প্রথম জন্মদিন সৃজিতের। তাই সৃজিতের অনুপস্থিতেই, বাংলাদেশের অভিনেত্রী, সমাজকর্মী, আধ্যাপিকা রাফিয়াত রশিদ মিথিলা বহুদিন পর আশ্রয় নিলেন শান্তিনিকেতনে। প্রাণের শহর শান্তিনিকেতনে গিয়ে মন খুলে শ্বাস নিলেন মা-মেয়ের জুটি। একসঙ্গে করলেন মজা। কন্যা দিবসকে সেলিব্রেট করাই ছিল মিথিলার প্রধান উদ্দেশ্য, তাই ২৭ সেপ্টেম্বরের আগেই পৌঁছে গেলেন শান্তিনিকেতন।

Advertisement

ঘুরেবেড়ানো এখানেই শেষ নয়। মেয়ের সঙ্গেও চুটিয়ে মজা করেছেন মিথিলা। একদম ঘরের মেয়ের মত সাইকেল নিয়ে বেড়িয়ে গেছেন মাঠে। কখনো চালাচ্ছেন সাইকেল তো কখনো স্কুটি। নিখাদ আনন্দে মেতে ওঠে মা-মেয়ে।

Advertisement

শান্তিনিকেতন গিয়ে স্কুটি প্রাকটিসও করে নিলেন সৃজিত পত্নী। ভাইকে পিছনে বসিয়ে ব্যলান্স প্র্যাকটিস করে বুঝিয়ে দিলেন যে মিথিলা শুধু লাইমলাইটের তারকা নন, ধুলো বালি মেখে খেলাধুলো করার মত শিশু মন তাঁর যথেষ্ট আছে। আর তাই মেয়েকে নিয়েও সাইকেল চালিয়ে নিলেন মিথিলা। কলকাতায় এই সুযোগ সম্ভব নয়, কিন্তু শান্তিনিকেতনের মত খোলামেলা জায়গায় মনের মত করে বাঁচা যায় তা বুঝিয়ে দিলেন অভিনেত্রী।

Advertisement

তারমধ্যে ২৭ তারিখ ছিল কন্যা দিবস, তাই মেয়েকে নিয়েই সেদিন হুল্লোড়ে ব্যস্ত ছিলেন মিথিলা। নীল জলে মা মেয়ে সুইম স্যুট পড়ে যেমন জলকেলি করলেন তেমনই আদরে আহ্লাদে ভরিয়ে দিলেন মেয়ে আইরার গাল দুটো।