কেমন হল রাধিকা-কর্ণের ফুলশয্যা? সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

জি বাংলায় ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে এলো নতুন ট‍্যুইস্ট। ধারাবাহিকের নায়ক কর্ণ আপাতত সুস্থ হয়ে উঠেছে। তার সঙ্গে শুরু হয়েছে ধারাবাহিকের নায়িকা রাধিকার ভরপুর রোম‍্যান্স। এই মুহূর্তে ধারাবাহিকে দেখানো হচ্ছে কর্ণ ও রাধিকার ফুলশয্যার পর্ব। সোশ্যাল মিডিয়ায় হ্যাশট্যাগ ‘কর্ণিকা’ নামে পর্বটির ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ফুলশয্যার পরের দিন সকালে মাথায় যন্ত্রণা নিয়ে ঘুম থেকে ওঠে রাধিকা। এই সময় কর্ণ নিজের হাতে রাধিকার জন্য ব্রেকফাস্ট বানিয়ে নিয়ে আসে। রাধিকা ফুলশয্যার রাতের কথা কিছু মনে করতে না পারলেও সে কর্ণকে বলে, তার স্পষ্ট মনে আছে, কর্ণ তাকে কর্ণের এক্স-গার্লফ্রেন্ডের কথা বলেছিল। রাধিকার মুখে এই কথা শুনে কর্ণ চমকে যায়। নেটিজেনদের একাংশ বলেছেন, এবার গল্পে হয়তো প্রবেশ ঘটতে চলেছে কর্ণের এক্স-গার্লফ্রেন্ডের। আবারও শুরু হতে চলেছে বস্তাপচা দুই স্ত্রী, এক স্বামীর গল্প। তবে এই সমস্ত অনুমান আপাতত চিত্রনাট্যকারের হাতে।

Advertisement

কিছুদিন আগে এই ধারাবাহিকে রাধিকাকে দেখা গিয়েছিল নার্সের ভূমিকায়। কর্ণের পরিবার তার স্ত্রী রাধিকাকে কর্ণের থেকে আলাদা করে দিয়েছে। এদিকে কর্ণ অসুস্থ। তার জন্য নার্সের খোঁজ করে তার পরিবার। অসুস্থ কর্ণের সেবা করতে নার্স সেজে কর্ণের বাড়িতে প্রবেশ করে রাধিকা। পরিবারের সদস্যরা রাধিকাকে চিনতে পারে না। ঘটনাচক্রে নার্সরূপী রাধিকা ও কর্ণ কাছাকাছি চলে আসে। সেই সময় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল কর্ণ ও নার্সরূপী রাধিকার অন্তরঙ্গ ভিডিও।

Advertisement

‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকটি ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে দর্শকদের কাছে। ফ্যাশন ডিজাইনার রাধিকার বিয়ের দিন সে লগ্নভ্রষ্টা হয়। এরপর রাধিকা কর্ণের কোম্পানিতে চাকরি করা শুরু করে। কর্ণ ও রাধিকার মধ্যে বন্ধুত্ব তৈরী হয় যা ক্রমশ প্রেমে পরিণত হয়। একসময় তাদের বিয়ে হয়ে যায়।

Advertisement

বিয়ের পর রাধিকা ও কর্ণের মধ্যে তৈরী হয় ভুল বোঝাবুঝি। শুরু হয় টানাপোড়েন। কিন্তু তার মধ্যেও কখনও কখনও তৈরী হয় খুনসুটির মুহূর্ত। আপাতত রাধিকা ও কর্ণের সম্পর্ক কোথায় গিয়ে দাঁড়ায়, এখন সেটাই দেখার। রাধিকার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা দত্ত (swastika dutta) এবং কর্ণের চরিত্রে অভিনয় করছেন ক্রুশল আহুজা (krushal ahuja)।

Recent Posts