নার্স সেজে কর্ণের সাথে চুটিয়ে প্রেম রাধিকার, ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালের ভিডিও ভাইরাল

Advertisement

Advertisement

জি বাংলার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘কি করে বলবো তোমায়’-এর চিত্রনাট্যে এল এক নতুন মোড়।  কর্ণের পরিবার তার স্ত্রী রাধিকাকে কর্ণের থেকে আলাদা করে দিয়েছে।  এদিকে কর্ণ অসুস্থ।  তার জন্য নার্সের খোঁজ করে তার পরিবার।  অসুস্থ কর্ণের সেবা করতে নার্স সেজে কর্ণের বাড়িতে প্রবেশ করে রাধিকা।  পরিবারের সদস্যরা রাধিকাকে চিনতে পারে না।  ঘটনাচক্রে নার্সরূপী রাধিকা ও কর্ণ কাছাকাছি চলে আসে।   এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কর্ণ ও নার্সরূপী রাধিকার অন্তরঙ্গ ভিডিও।

Advertisement

‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকটি ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে দর্শকদের কাছে।  ফ্যাশন ডিজাইনার রাধিকার বিয়ের দিন সে লগ্নভ্রষ্টা হয়। এরপর রাধিকা কর্ণের কোম্পানিতে চাকরি করা শুরু করে। কর্ণ ও রাধিকার মধ্যে বন্ধুত্ব তৈরী হয় যা ক্রমশ প্রেমে পরিণত হয়। একসময় তাদের বিয়ে হয়ে যায়।

Advertisement

বিয়ের পর রাধিকা ও কর্ণের মধ্যে তৈরী হয় ভুল বোঝাবুঝি। শুরু হয় টানাপোড়েন।  কিন্তু তার মধ্যেও কখনও কখনও তৈরী হয় খুনসুটির মুহূর্ত। আপাতত রাধিকা ও কর্ণের সম্পর্ক কোথায় গিয়ে দাঁড়ায়, এখন সেটাই দেখার।  রাধিকার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা দত্ত (swastika dutta) এবং কর্ণের চরিত্রে অভিনয় করছেন ক্রুশল আহুজা (krushal ahuja)।

Advertisement