Viral: শুটিং চলাকালীন রশ্মিকার বুকে হাত আল্লু অর্জুনের, রাগে লাল হলেন নায়িকা

Advertisement

Advertisement

২০২১-এর শেষের দিকেই বড়পর্দায় মুক্তি পেয়েছিল ‘পুষ্পা: দ্যা রাইজ’। ছবির পাশাপাশি ছবির প্রতিটি গান ও দর্শকমহলে এক বিপুল প্রভাব বিস্তার করেছিল। যার রেস রয়েছে এখনো। তবে এই মুহূর্তে ছবির শুটিং চলাকালীন ঘটে যাওয়া একটি ঘটনার সূত্র ধরেই পুনরায় মিডিয়ার পাতায় একাংশের মাঝে এই ছবি ও ছবির কলাকুশলীরা চর্চায় উঠে এসেছেন।

Advertisement

পুষ্পার প্রথম ভাগে একটি দৃশ্যে পর্দার শ্রীভাল্লী ও পুষ্পার মধ্যে একটি ঘনিষ্ঠ দৃশ্য চিত্রায়িত হয়েছিল ছবিতে। শোনা যায়, এই দৃশ্য অসন্তোষ ছিল অভিনেত্রীর মনেও। সেই নিয়ে নাকি সেইসময়ে ক্ষোভ প্রকাশও করেছিলেন তিনি। এই মুহূর্তে সেই প্রসঙ্গের সূত্র ধরেই চর্চায় উঠে এসেছেন আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দনা।

Advertisement

Advertisement

ছবির একটি দৃশ্যে অভিনেত্রীর বুকে হাত দিয়েই অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেতাকে। আর ছবিমুক্তির পর থেকেই সেই দৃশ্য নিয়ে দর্শকমহলের একাংশের মাঝে বেশ গোল বেঁধেছিল। মিডিয়ার পাতাতেও এই নিয়ে চর্চা কম হয়নি। দর্শকমহলের একাংশের মাঝে এই দৃশ্যের সূত্র ধরে ছবির কলাকুশলীদের ও অভিনেতা-অভিনেত্রীদের কটাক্ষের শিকারও হতে হয়েছিল। এই মুহূর্তে সেই পুরনো ঘটনাই আবারো চর্চায়। উল্লেখ্য, আপাতত দর্শকমহলের একটা বড় অংশ পুষ্পার দ্বিতীয় ভাগের মুক্তির অপেক্ষায় দিন গুনছেন। সব ঠিকঠাক থাকলে ২০২৪ এই বড়পর্দায় মুক্তি পাবে এই ছবি।

Recent Posts