পুজোর আগে ঘরে এল নতুন অতিথি, মা হলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি

Advertisement

Advertisement

মা হলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি । 9ই অক্টোবর,শুক্রবার সকালে একটি পুত্রসন্তানের জন্ম দেন তিনি। তাঁর স্বামী অভিনেতা কুণাল বর্মা জানিয়েছেন মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন। কুণাল জানান,সন্তানের জন্মের সময় তিনি অপারেশন থিয়েটারেই ছিলেন এবং একটি সুন্দর মুহূর্তের সাক্ষী থেকেছেন। সর্বভারতীয় সংবাদমাধ্যমে কুণাল জানিয়েছেন যে,তিনি ও পূজা অত্যন্ত গর্বিত ও আনন্দিত যে তাঁরা একটি সুন্দর পুত্রসন্তানের বাবা-মা হয়েছেন। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পূজার বেবি শাওয়ারের ছবি।সেই ছবিগুলি দেখেই বোঝা গিয়েছিল,তাঁর মা হওয়ার সময় এগিয়ে এসেছে। এর দুদিন পরেই সুসংবাদ এল।

Advertisement

দীর্ঘ বারো বছর ধরে কুণালের সঙ্গে সম্পর্কে ছিলেন পূজা। বাংলায় বেশ কিছু ফিল্ম করার পর পূজা মুম্বইতে চলে আসেন। সেই সময় কর্মসূত্রে আলাপ হয় কুণালের সাথে যা প্রেমে পরিণত হতে বেশি সময় লাগেনি। গত বছর পূজা বিজয়া দশমীর দিন সিঁদুর খেলা অনুষ্ঠানে যোগ দিয়ে জানান একমাস আগেই তাঁর ও কুণালের রেজিস্ট্রি ম্যারেজ হয়েছে। তাঁদের আনুষ্ঠানিক বিয়ে হবার কথা ছিল এই বছর এপ্রিল মাসে। কিন্তু লকডাউনের কারণে তা হয়নি।উপরন্তু পূজা ও কুণাল তাঁদের বিয়ের জন্য সঞ্চিত অর্থ দান করেন করোনা তহবিলে।গত 15 ই অগষ্ট পূজা ও কুণাল নিজের একটি ছবি শেয়ার করেন তাতে পূজার বেবি বাম্প স্পষ্ট বোঝা যায়।

Advertisement

পূজা মুম্বইতে জনপ্রিয় হয়ে ওঠেন কালারস চ্যানেল-এর জনপ্রিয় টিভি সিরিজ ‘দেব’-এর মাধ্যমে। সম্প্রতি তিনি ‘জগজননী মা বৈষ্ণো দেবী’ সিরিয়ালে কাজ করছিলেন। কিন্তু গর্ভবতী হওয়ার কারণে তিনি সিরিয়ালটি ছেড়ে দেন।

Advertisement