টলিউড

ফটোশুটের জন্য সাহসী হয়ে উঠলেন ‘মহাদেব’ খ্যাত পূজা ব্যানার্জি, এমন ভঙ্গিতে মাটিতে বসেছিলেন, দেখুন নায়িকার ছবি

Advertisement

Advertisement

পূজা ব্যানার্জী টলিউডের পাশাপাশি হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ। ২০২১’এই নিজের স্বামী কুনাল বর্মার সাথে সামাজিক বিয়ে সেরেছেন তিনি। সেখানে টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন হিন্দি টেলিভিশন জগতের অনেকেই। সেইসমস্ত ছবি ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। ছেলে কৃশিভকে নিয়েই সামাজিক বিয়ে সেরেছিলেন এই তারকা দম্পতি। আর সেই ঝলক মিলেছিল সোশ্যাল মিডিয়ার পাতাতেও।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী পূজা ব্যানার্জী ভালোই অ্যাক্টিভ, তা তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট দেখলেই স্পষ্ট হয়। তিনি প্রায়ই নিজের নানা ফটোশুটের ছবি ও পরিবারের সাথে কাটানো মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের বানানো রিল ভিডিও’ও শেয়ার করে থাকেন তিনি। এছাড়াও ছেলের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ঝলক মেলে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। কুনাল ও পূজা দুজনেই ব্যস্ততার ফাঁকে নিজেদের বেশিরভাগ সময়টাই কাটান তাদের ছেলে কৃশিভের সাথে।

Advertisement

উল্লেখ্য, পূজা ব্যানার্জী একজন অভিনেত্রী হওয়ার দরুন প্রায়ই চর্চায় থাকেন নেটিজেনদের মাঝে। সম্প্রতি অভিনেত্রী নিজের সাম্প্রতিক বোল্ড লুকের সূত্র ধরেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। নিজের সেই লুক নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন তিনি। একসাথে বেশকয়েকটি ছবি ও একটি ইনস্টারিল ভিডিও শেয়ার করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এদিন অভিনেত্রীকে হালকা গোলাপি রঙের ডিপ নেক, হাই থাই স্লিটেড বোল্ড ড্রেসে দেখা গিয়েছে। নিজের সাজ পূরণ করার জন্য চুল খোলা রেখেছিলেন অভিনেত্রী। একটি আলো-আঁধারি সেটের মাঝেই ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছে তাকে। কখনো বসে, কখনো দাঁড়িয়ে, আবার কখনো হেলান দিয়ে পোজ দিচ্ছিলেন অভিনেত্রী। একটি বোল্ড ফটোশুটের খাতিরেই অভিনেত্রীকে এই লুকে দেখা গিয়েছে, তা স্পষ্ট ইতিমধ্যেই। তার এই সাম্প্রতিক লুক আবারো মুগ্ধ করেছে তার অগণিত ভক্তমহলকে। নিজেদের ভালোলাগার কথা সরাসরি ভক্তরাও জানিয়েছেন কমেন্টবক্সেই। বলাই বাহুল্য, এই মুহূর্তে অভিনেত্রী নিজের এই সাম্প্রতিক লুকের সূত্র ধরেই চর্চায় রয়েছেন।

Advertisement