প্রিয়াঙ্কা নিকের সন্তান মালতি মেরি খুবই কিউট, প্রথমবার ইন্টারনেটে ছবি পোস্ট করলেন অভিনেত্রী নিজেই

সম্পত্তি লস এঞ্জেলেসে একটি ইভেন্টে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া

Advertisement

Advertisement

বলি জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া একাধিক হিট ফিল্ম করে ভারতীয় দর্শকদের মনের মধ্যে জায়গা করে নিয়েছেন। তবে এখন তিনি থাকেন হলিউড জগতেই। এছাড়া পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে বিদেশে চলে গিয়েছেন তিনি। এছাড়া অতিসম্প্রতি মা হয়েছেন প্রিয়াংকা চোপড়া। তারপর থেকেই নিজের জীবনে বেশ ব্যস্ত থাকেন অভিনেত্রী। আসলে প্রেগন্যান্ট না হলেও প্রিয়াংকা চোপড়া এবং নিক জোনাস সারোগেসির মাধ্যমে নিজেদের প্রথম সন্তান নিয়েছেন।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে ব্যাপক আলোচনায় রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মা হওয়ার পর বেশ খুশি তিনি। তবে নিজের কন্যা সন্তানের নাম রাখার পর থেকে মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছিলেন তিনি। আসলে অভিনেত্রী নিজের মেয়েকে এমন এক অদ্ভুত নাম দিয়েছেন যা শুনে অবাক হয়ে গিয়েছেন আপামর জনসাধারণ। প্রিয়াঙ্কা চোপড়া তার কন্যা সন্তানের নাম রেখেছে মালতি। এতদিন কোনরকম সোশ্যাল মিডিয়া সাইটে মালতির কোনো ছবি দেখা যায়নি। দুই তারকা জুটি সর্বদাই ক্যামেরার সামনে থেকে সরিয়ে রাখতেন তাদের কন্যাসন্তানকে।

Advertisement

Advertisement

তবে অতি সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে মেয়ে মালতির ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কা চোপড়া নিজেই। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি লস অ্যাঞ্জেলেসে একটি ইভেন্টের অংশ ছিলেন। সেখানে তার স্বামী নিক জোনাস কেভিন এবং জো জোনাসের সাথে হলিউড ওয়াক অফ ফেমের অনুষ্ঠান চলছিল। মঞ্চে ছিলেন জোনাস ব্রাদার। তখনই প্রিয়াঙ্কা চোপড়া সামনের সারিতে মেয়েকে কোলে নিয়ে বসেছিলেন। সেই মুহূর্তের একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। মালতির ছবি সোশ্যাল মিডিয়াতে আসতে তা রীতিমত ব্যাপক ভাইরাল হয়ে গেছে।