মার্কিন মালুকে গান গাওয়ার সময় গণধর্ষণের হুমকি দেওয়া হয় প্রিয়াঙ্কা চোপড়াকে

Advertisement

Advertisement

তাঁর আনফিনিশড – স্মৃতিগ্রন্থ বইয়ে জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস তার জীবনের বিভিন্ন দিক, অভিজ্ঞতা নিয়ে প্রকাশ করেছেন। বইগুলি থেকে কিছু না কিছু তথ্য – বিশদ গুলি প্রায় প্রতিদিন সোশ্যাল মিডিয়াতে উঠে আসছে।প্রিয়াঙ্কা চোপড়া বইটিতে ভাগ করে নেওয়ার মতো বিভিন্ন হতবাক ঘটনার জন্য শিরোনাম পেয়েছেন। এর আগে প্রিয়াঙ্কা স্কুলছাত্রী হিসাবে বর্ণবাদের মুখোমুখি হয়েছিলেন। এবং কয়েক বছর পরে, যখন তিনি তার গাওয়ার আত্মপ্রকাশ করতে চলেছিলেন তখন তিনি একই ধরণের সমালোচনার মুখোমুখি হয়েছিলেন। প্রিয়াঙ্কা চোপড়া প্রকাশ করেছেন যে তিনি ঘৃণার মেসেজ ​​এবং মেইল বার্তা পেয়েছেন। তিনি বলেছিলেন যে লোকেরা তার রঙ, জাতীয়তা এবং আরও কিছু নিয়ে মন্তব্য করে তাকে নামিয়ে দেওয়ার চেষ্টা করেছিল।

Advertisement

মার্কিন যুক্তরাষ্ট্রে এত বড় প্ল্যাটফর্মে আমার প্রথম গানের আত্মপ্রকাশের উত্তেজনা স্পষ্টত বর্ণবাদী ঘৃণা মেইল ​​এবং টুইটগুলির ঝড় দ্বারা সম্পূর্ণরূপে ধ্বংস হয়ে গিয়েছিল – এর মধ্যে অনেকের মধ্যে বেছে নেওয়া অনেকগুলি উদাহরণ রয়েছে – ‘একজন বাদামী সন্ত্রাসী কী প্রচার করছে? অল আমেরিকান গেম? ‘এবং’ মধ্য প্রাচ্যে ফিরে যান এবং আপনার বোরকা লাগিয়ে দিন ‘এবং কয়েক বছর পরেও এমন এক মন্তব্য তাকে শুনতে হয়েছিল “আপনার দেশে ফিরে যান এবং গণধর্ষণ করুন।” কোয়ান্টিকো অভিনেত্রী বলেছিলেন।

Advertisement

প্রিয়াঙ্কা কয়েকটি সংগীত একক করেন এবং তারপরে চলচ্চিত্রগুলিতে মনোনিবেশ করেন। এর আগে, প্রিয়াঙ্কা চোপড়া প্রকাশ করেছেন যে তিনি ফেয়ারনেস ক্রিমকে সমর্থন করে আফসোস করেছেন। একই কথা বলতে গিয়ে বাজিরাও মাস্তানি অভিনেত্রী বলেছিলেন, স্কিন হোয়াইটনিং করা দক্ষিণ এশিয়ায় এতটাই স্বাভাবিক ছিল যে এটি বড় একটি শিল্পে পরিণত হয়েছে সেখানে ছোট থেকে বড় প্রত্যেকে এটি করছিল। এবং তিনি আরো একটি ঘটনার সম্মুখীন হয়। একটি বাচ্চা মেয়ে হোয়াইটনিং পাউডার নিয়ে এসে তার গালে লাগিয়ে দেয় এবং তাকে জানায় সেখানে কালো রং মানেই অসুন্দর। সব মিলিয়ে হলিউডে প্রবেশের প্রথমদিকে তাকে অনেক ঘটনা সম্মুখীন হতে হয়েছিল। এইসব ঘটনাগুলি তিনি তার আত্মজীবনীতে তুলে ধরেন।

Advertisement