মা হওয়ার পর নিজের দামি গাড়ি বিক্রি করলেন প্রিয়াঙ্কা চোপড়া, সামনে এল কারণও

প্রিয়াঙ্কা চোপড়া রোলস রয়েস ঘোস্ট গাড়ি ব্যবহার করতেন

Advertisement

Advertisement

বলি জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া একাধিক হিট ফিল্ম করে ভারতীয় দর্শকদের মনের মধ্যে জায়গা করে নিয়েছেন। তবে এখন তিনি থাকেন হলিউড জগতেই। এছাড়া পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে বিদেশে চলে গিয়েছেন তিনি। এছাড়া অতিসম্প্রতি মা হয়েছেন প্রিয়াংকা চোপড়া। তারপর থেকেই নিজের জীবনে বেশ ব্যস্ত থাকেন অভিনেত্রী। তবে ইতিমধ্যেই একটি খবর এসেছে যা শুনে অবাক হয়ে যাবেন আপনিও। জানা গিয়েছে, প্রিয়াঙ্কা চোপড়া মা হওয়ার পর নিজের বিলাসবহুল গাড়ি বিক্রি করে দিচ্ছেন! কিন্তু কেন? এই নিয়ে তুমুল চর্চা চলছে নেটমাধ্যমে।

Advertisement

জানিয়ে রাখা ভাল, অসম্ভব সুন্দরী অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া একটি বিলাসবহুল রোলস রয়েস ঘোস্ট গাড়ি ব্যবহার করতেন। রাস্তায় বেরোলে তার গাড়ি থেকে চোখ সরতে চাইত না সাধারন মানুষের। এছাড়াও গাড়িটিকে বেশ সুন্দর করে তোলার জন্য লাখ লাখ টাকা খরচা করে বিভিন্ন ধরনের বিলাসবহুল ইন্টেরিয়ারের কাজ করিয়েছিলেন অভিনেত্রী। এছাড়াও গাড়িতে ছিল বিভিন্ন অত্যাধুনিক গ্যাজেট। ২০১৩ সালে ভারতে থাকার সময় অভিনেত্রী এই গাড়ি কিনেছিলেন। একাধিক জায়গাতে গিয়ে তিনি স্বীকার করে নিয়েছিলেন যে এই গাড়িটি তার অত্যন্ত প্রিয়। তবে সন্তান হওয়ার পর হঠাৎ করে কেন বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিলেন তিনি?

Advertisement

জানা গিয়েছে, ব্যাঙ্গালুরুর এক শিল্পপতিকে গাড়িটি বিক্রি করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আসলে অভিনেত্রী বর্তমানে আমেরিকায় চলে গিয়েছেন। এখন সেখান থেকেই তিনি নিজের ক্যারিয়ার এবং ব্যবসার সামলান। আপাতত ভারতে ফিরে আসার কোনরকম প্ল্যান নেই তার। আর দীর্ঘদিন ধরে গাড়ির গ্যারেজে অব্যবহৃত অবস্থায় রোলস রয়েস ঘোস্ট গাড়িটি পড়েছিল। তাই অভিনেত্রী গাড়িটি বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নেন।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে দ্য ম্যাট্রিক্স ৪ সিনেমাতে কাজ করতে দেখা গিয়েছিল। এরপর অভিনেত্রী ব্যস্ত হয়ে পড়েছেন অ্যামাজন প্রাইমের “সিটাডেল” এবং “টেক্সট ফর ইউ” এর শুটিংয়ের জন্য। অন্যদিকে এখনও সন্তানের নামকরণ হয়নি প্রিয়াঙ্কা চোপড়ার। জানা গিয়েছে, চোপড়া পরিবারের পন্ডিত নাম নির্ধারণ করলে তারপর নামকরণ হবে।

Recent Posts