প্রিয়াঙ্কা-নিকের বেডরুম সিক্রেট ফাঁস, সকালবেলায় বাসি বিছানায় নিকের চাহিদা কি শুনলে অবাক হবেন

Advertisement

Advertisement

জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া নিক জোনস এর সাথে বিবাহ সম্পর্কে আবদ্ধ হয়। তিনি বলিউডের পাশাপাশি বর্তমানে হলিউড কাঁপাচ্ছেন। জনপ্রিয় অভিনেত্রী একসময় মিস ওয়ার্ল্ড খেতাব অর্জন করেছে। তার একটি পুরনো সাক্ষাৎকার বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে। প্রিয়াঙ্কা এবং নিক এর বেড রুম সিক্রেট উঠে এসেছে সাক্ষাতকারের মাধ্যমে। সকালবেলা ঘুম থেকে উঠে নিকের প্রয়োজনীয় জিনিসটির কথা জানিয়ে দেয় প্রিয়াঙ্কা। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক শুরু।

Advertisement

সকালবেলা ঘুম থেকে উঠেই বাসি বিছানায় নিক ঘুমের চোখ খুলি তাসরিফ প্রিয়াঙ্কা চোপড়ার দিকে হা করে তাকিয়ে থাকে। এর পিছনের কারণ নিক সকালবেলা প্রিয়াঙ্কার মুখ দেখে দিন শুরু করতে চায়। একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা এই বেড রুম সিক্রেট টি দর্শকদের জানায়। নিকের কাছে সবথেকে সুন্দর জিনিস হচ্ছে তার স্ত্রী প্রিয়াংকার মুখ, তাই সে প্রিয়াঙ্কা মুখ দেখে তার দিন শুরু করতে চায়, ঘুম থেকে উঠার পর সবাই একটু অগোছালো থাকে, কিন্তু নিক তার স্ত্রীকে সব রকম পরিস্থিতি দেখতে রাজি। অভিনেত্রী প্রিয়াঙ্কা মতে এইরূপ ভালোবাসার বন্ধন প্রতিটি স্বামী-স্ত্রীর সম্পর্ক হওয়া উচিত।

Advertisement

প্রিয়াঙ্কা চোপড়া(Priyanka Chopra) এবং নিক জোনসের(Nick Jonas) ভালোবাসার টান অত্যন্ত গভীর, তারা প্রায় তারা দের সপ্তাহের বেশি একে অপরকে না দেখে ছাড়া থাকতে পারে না। তাদের ক্যারিয়ার তাদেরকে কিছু সময়ের জন্য আলাদা করে দিলেও , তারা খুব তাড়াতাড়ি দেখা করার চেষ্টা করে। তাদের সম্পর্কের কেমিস্ট্রি অসাধারণ। দর্শকদের অনেকের মনেই প্রশ্ন আসে প্রিয়াঙ্কা কি গর্ভবতী! তবে এই মুহূর্তে প্রিয়াঙ্কার ফ্যামিলি প্ল্যানিং হয়ে ওঠেনি, বর্তমানে তার ক্যারিয়ার কিছুটা সামলে নেওয়ার পর তাকে খুব তাড়াতাড়ি পরিবারের প্ল্যানিং করতে চলেছে এই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

Advertisement

Recent Posts