বলিউড

Priya Prakash: বিকিনি পরা একটি সাহসী ছবি দিলেন অভিনেত্রী প্রিয়া প্রকাশ, ঘুম উড়ল পুরুষ ভক্তদের

Advertisement

Advertisement

প্রিয়া প্রকাশ ভারিয়ার তার ভক্তদের মাঝে উইঙ্ক গার্ল নামেই পরিচিত। তিনি এক রাতের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তার ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। তেলেগু ও মালায়ালাম ছবিতে কাজ করতে দেখা যায় তাকে। গানের রেকর্ডিংয়ের পাশাপাশি মডেলিং দুনিয়াতেও তার বেশ নামডাক। সম্প্রতি নিজের বোল্ড লুকের খাতিরেই চর্চার আলোয় প্রিয়া প্রকাশ ভারিয়ার।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অভিনেত্রী। তিনি প্রায় নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার পাতায়। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা মিলিয়নে কথা বলে। এই মুহূর্তে অভিনেত্রীর ৭.২ মিলিয়নের পরিবার ইনস্টাগ্রামে। শুধুমাত্র পর্দার সামনেই নয়, বাস্তবেও প্রিয়া প্রকাশ যে বেশ লাস্যময়ী, তা অবশ্য তার সাজগোজ দেখেই স্পষ্ট হয়। উল্লেখ্য, এই মুহূর্তে ব্যাংককে রয়েছেন তিনি। একেবারে ছুটির মেজাজে সময় কাটাতে দেখা যাচ্ছে তাকে। সম্প্রতি ব্যাংকক থেকই নিজের বোল্ড লুক শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে নিজের সেই ছবির সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী।

Advertisement

ব্যাংককের, থাইল্যান্ডে একান্ত সময় কাটাচ্ছেন প্রিয়া প্রকাশ। সেখানেই এক পাঁচতারা রিজটে ঘাঁটি গেড়েছেন তিনি। সম্প্রতি সেই বিলাসবহুল রিজটের সুইমিংপুলেই রিল্যাক্স করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। হালকা গোলাপি রঙের বিকিনিতে সুইমিং পুলে দেখা মিলেছে প্রিয়া প্রকাশের। তার চোখে মুখে আবেদনের ছাপ ছিল স্পষ্ট। সম্প্রতি অভিনেত্রী নিজেই নিজের এই বোল্ড, লাস্যময়ী লুক শেয়ার করে নিয়েছেন ইনস্টাগ্রামের পাতায়। বলাই বাহুল্য, তার সেই লুক এই মুহূর্তে রীতিমতো ঘুম উড়িয়েছে তার অগণিত পুরুষ ভক্তদের। নজর টেনেছে তার অনুরাগীদের পাশাপাশি সমগ্র নেটজনতার। অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়েছেন সকলেই, ছবির কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত মন্তব্য চোখে পড়বে।

Advertisement

Recent Posts