বিনোদন

Priya Prakash Varrier: মালদ্বীপে সমুদ্রের মাঝেই একান্তে সময় কাটাচ্ছেন প্রিয়া, ছবি শেয়ার করে নিয়েই চর্চায় অভিনেত্রী

Advertisement

Advertisement

প্রিয়া প্রকাশ ভারিয়ার তার ভক্তদের মাঝে উইঙ্ক গার্ল নামেই পরিচিত। তিনি এক রাতের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তার ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। তেলেগু ও মালায়ালাম ছবিতে কাজ করতে দেখা যায় তাকে। গানের রেকর্ডিংয়ের পাশাপাশি মডেলিং দুনিয়াতেও তার বেশ নামডাক। সম্প্রতি নিজের একান্ত ছুটি কাটানোর ছবি শেয়ার করে নিয়েই চর্চার আলোয় প্রিয়া প্রকাশ ভারিয়ার।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অভিনেত্রী। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার পাতায়। শুধুমাত্র পর্দার সামনেই নয় বাস্তবেও প্রিয়া প্রকাশ যে বেশ লাস্যময়ী, তা অবশ্য তার সাজগোজ দেখেই স্পষ্ট হয়। উল্লেখ্য, এই মুহূর্তে অভিনেত্রী মালদ্বীপে সমুদ্রবক্ষে একান্তে ছুটি কাটাচ্ছেন। আপাতত, তারই ঝলক ভাইরাল নেটজনতার একাংশের মাঝে।

Advertisement

এই মুহূর্তে মালদ্বীপে সমুদ্রবক্ষে একান্তে জেটে খোসমেজাজে প্রিয়া। এদিন কালো হট প্যান্ট ও গোলাপি ডিজাইনার ব্রালেটে ছিলেন অভিনেত্রী। হালকা মেকাপে চুলে হস্টেল বেঁধেছিলেন তিনি। পরেছিলেন রোদচশমাও। নিয়েছিলেন মানানসই নীল ব্যাগ। পাশাপাশি সাজ পূরণের জন্য পরেছিলেন মানানসই স্যান্ডেলও। এই মুহূর্তে নীল আকাশ ও নীল সমুদ্রের সীমানা থেকেই ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। আর খুব স্বাভাবিকভাবেই অভিনেত্রীর শেয়ার করে নেওয়া এই ঝলক নজর কেড়েছে নেটজনতার একাংশের। প্রশংসায় কমেন্টবক্স ভরিয়ে দিয়েছেন ভক্তরাও। বলাই বাহুল্য, ভ্যাকেশন মোড অন হতেই নেটদুনিয়ায় চর্চিত প্রিয়া প্রকাশ ভারিয়ার।

Advertisement