Categories: বিনোদন

সাদা শাড়িতে উন্মুক্ত বেবি বাম্প, বক্ষযুগল ঢাকা ছবিতে উষ্ণতা বাড়াচ্ছেন সোনাম কাপুর

এই ছবিটি এখন সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়

Advertisement

Advertisement

বলি পাড়ার জন্য আবারো খুশির খবর। খুব শীঘ্রই মা হতে চলেছেন অভিনেত্রী সোনম কাপুর। তাই এই সময়টাকে ভালোভাবে ইনজয় করছেন অভিনেত্রী। ইতিমধ্যেই তাকে নিয়ে টিনসেল টাউনে জোর চর্চা শুরু হয়ে গেছে। সকলেই এখন তার প্রতিটি আপডেটের জন্য মুখিয়ে রয়েছেন। অনিল কাপুরের কন্যা সোনাম কাপুর বলিউডের একেবারে প্রথম সারির অভিনেত্রী না হলেও বরাবরই নিজের ফ্যাশন স্টেটমেন্ট এর মাধ্যমে টিনসেল টাউনে নিজের একটা আলাদা জায়গা তৈরি করে নিয়েছেন তিনি।

Advertisement

বোল্ড অবতারে ভক্তদের ঘুম কেড়ে নিতেও অভিনেত্রী সিদ্ধহস্ত। সম্প্রতি নিজের অন্তঃসত্ত্বা অবস্থায় একটি দারুণ ফটো শুট এর মাধ্যমে সকলকে একেবারে চমকে দিলেন তিনি। শাড়ির আঁচল দিয়ে ঢাকা বক্ষ যুগল, নিজের বেবি বাম্প উন্মুক্ত করে অসাধারণ ছবি সকলকে উপহার দিলেন অভিনেত্রী। এই সাহসী ছবিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে তার ভক্তরা।

Advertisement

অভিনেত্রী বরাবরই নিজে ফ্যাশন স্টেটমেন্টের জন্য বলিউডে বেশ পরিচিত। একের পর এক সিনেমায় তার অসাধারণ অবতার দর্শকদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। এই ছবিতেও তার অন্যথা হচ্ছে না। এই ছবিতে তিনি একটি সাদা রঙের সিল্কের শাড়ি পরে রয়েছেন। তার বেবি বাম্প উন্মুক্ত এবং এই শাড়ি তিনি জড়িয়ে আছেন তার বক্ষযুগলের উপরে। তাকে এই শাড়িতে লাগছে একেবারে গর্জিয়াস। এই মুহূর্তে প্রতিটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বেশ ভাইরাল হয়ে উঠেছে এই ছবি।

Advertisement

সাদা সিল্কের শাড়িতে জাঙ্ক জুয়েলারী টাচ, খোলা চুলে একেবারে অন্যরকম অভিনেত্রী সোনাম কাপুর। এই ছবিতে সকলেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। শাড়ি পরার নতুন ভঙ্গিমায় বেরিয়ে এসেছে তার বেবি বাম্প। এই ছবিতে তার ভক্তরা ভালোবাসা দিয়েছেন। ছবির সৌন্দর্য্যকে আরো দ্বিগুণ করে তুলেছে এই বেবি বাম্প। বেবি বাম্পের ছবি পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন, তিনি রবিবার রাতে আবু জনির জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়েছিলেন এই লুকে।

সোমবার সকাল থেকেই এই ছবি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পেতে শুরু করেছে। হবু মায়ের এই ফটোশুট ভাইরাল হয়ে গেছে নেট মাধ্যমে। সাদা আউটফিট ও সোনমের এই বোল্ড পোজ সবমিলিয়ে এই ছবি অসাধারণ।