বলিউড

Shehnaaz Gill: যোগাতে মত্ত শেহনাজ গিল, নতুন শুরুর কথা জানিয়ে চর্চায় অভিনেত্রী

Advertisement

Advertisement

শেহনাজ গিল নামটা অপরিচিত নয় কারোর কাছেই। বিগবসের মঞ্চ থেকেই সাধারণের মাঝে এক বিপুল পরিচিতি অর্জন করেছিলেন অভিনেত্রী। সেইসময় তার সাথে সিদ্ধার্থ শুক্লার সম্পর্কে নিয়ে কম চর্চা হয়নি মিডিয়ার পাতায়। তবে অভিনেতার মৃত্যুর পর তাদের নিয়ে চর্চা বেড়ে গিয়েছিল দ্বিগুণ। পাশাপাশি সেইসময় সিদ্ধার্থের চলে যাওয়াও মেনে নিতে পারেননি শেহনাজ। মানসিকভাবে একেবারে ভেঙে পড়েছিলেন তিনি। তবে বর্তমানে নিজেকে অনেকটাই সামলে নিয়েছেন তিনি। এই মুহূর্তে অভিনেত্রী নিজের নতুন শুরুর কথা নিজের ভক্তদের সাথে ভাগ করে নিয়েই মিডিয়ার পাতায় চর্চিত হচ্ছেন।

Advertisement

দু’দিন আগে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেহনাজ নিজের যোগা করার এক ঝলক শেয়ার করে নিয়েই চর্চিত হচ্ছেন। ঝলকে অভিনেত্রীকে কালো স্পোর্টস ব্রা ও স্ল্যাকসে দেখা গিয়েছিল। এটি যে যোগার জন্য একেবারেই উপযুক্ত পোশাক ছিল, তা বলাই বাহুল্য। অবশ্য তিনি যোগী কমলেশ্বর পালের সান্নিধ্যেই নিজের বাড়িতে এই নতুন শুরু করলেন। সেকথা অবশ্য তার সোশ্যাল মিডিয়ার ঝলক দেখেই স্পষ্ট হয়েছে সকলের কাছে।

Advertisement

অভিনেত্রী এই প্রসঙ্গে মিডিয়ার সামনে জানিয়েছিলেন, আগেও তার কাজ ছিল। এখন সেই কাজের পরিমাণ বেড়েছে অনেকটাই। তবে তিনি এখন জানেন ধ্যান কি? পাশাপাশি তিনি এও জানান, জ্ঞান ছাড়া মানুষ কিছুই না। বর্তমানে তিনি বুঝতে পেরেছেন, এই অস্থায়ী জগৎ-এ একমাত্র আধ্যাত্মিক যাত্রাই তার কাজে আসবে। আপাতত সব মিলিয়ে বলাই বাহুল্য, এই মুহূর্তে অভিনেত্রী নিজের কাজ ও ভবিষ্যতে সাফল্যের সাথে এগিয়ে যাওয়াটাকেই নিজের লক্ষ্য হিসেবে ধরে নিয়েছেন। উল্লেখ্য, খুব সম্প্রতি ‘কিসিকা ভাই কিসিকা জান’এ ভাইজানের সূত্র ধরেই বড়পর্দায় পা রেখেছেন অভিনেত্রী। অবশ্য এই মুহূর্তে এই ছবি নিয়ে এখন মিডিয়ায় চর্চা তুঙ্গে।

Advertisement