নিজের মাথার চুল ন্যাড়া করে ভগবানের কাছে মানসিক পূরণ করলেন অভিনেত্রী ঐশ্বর্য রাই, ভাইরাল ছবি

Advertisement

Advertisement

বলিউডের অন্যতম সেরা সুন্দরীর মধ্যে এখনও ঐশ্বর্য রাই বচ্চনের(Aishwarya Rai Bachchan) স্থান প্রথম। মিস ওয়ার্ল্ড হওয়ার থেকে বলিউডে পা এবং বচ্চন বাড়ির পুত্রবধূ , ঐশ্বর্য জীবনের এই সমস্ত ঘটনায় জলের মত পরিস্কার। এখন পর্যন্ত তিনি এমন একজন সুন্দরী যার বয়স বাড়ার বদলে দিন দিন কমছে। সৌন্দর্যের শীর্ষস্থান ছাড়তে নারাজ অভিনেত্রী।

Advertisement

Advertisement

ঐশ্বর্যের(Aishwarya) একটি ছবি হঠাৎ করেই ভাইরাল হয়ে উঠেছেন নেট দুনিয়ায়।যদিও ছবিটি অনেক পুরনো। সেখানে দেখা যাচ্ছে তার মাথার একটি চুল ও অবশিষ্ট নেই। তা দেখে ঐশ্বর্যের ফ্যানদেরর চক্ষু চড়কগাছ। হঠাৎ করে কেন তিনি তার সমস্ত চুল কেটে ফেললেন? এই নিয়ে শুরু হয়েছে জল্পনা। তিনি কি কোন মানত করেছেন নাকি নিজের যৌবন ধরে রাখার জন্য এরূপ পদক্ষেপ?

Advertisement

ছবিতে দেখা যাচ্ছে ঐশ্বর্যর(Aishwarya) মাথায় একটি চুলও নেই। ছবিটি যে কোন মন্দিরে তোলা সেটি স্পষ্ট। সূত্রের খবর অনুযায়ী ছবিতে তিনি তূলেছিলেন তিরুমালা মন্দিরে। এবং তিনি সেই মন্দিরে তার সুন্দর চুল দান করেছেন।

অনেকের মতে তিনি তার পূর্ণ যৌবন ধরে রাখার জন্য চুল দান করেছেন। কিন্তু এই বক্তব্য একদমই সত্য নয়।অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে জানা গেছে এই ছবিটি একটি মন্দিরে তোলা। কিন্তু অভিনেত্রীর এক ভক্ত ফটোশপের সাহায্যে এমন কাণ্ডকারখানা করেছে।