Poonam Pandey: গোলাপি অফ শোল্ডার ড্রেসে রূপের ঝলক দেখালেন অভিনেত্রী পুনম পাণ্ডে, রইল ভিডিও

এই ভিডিওতে তাকে অত্যন্ত লাস্যময়ী লাগছে

Advertisement

Advertisement

লকআপ রিয়েলিটি শোয়ের অন্যতম একজন সদস্য পুনম পান্ডে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে দারুণ জনপ্রিয় হয়ে রয়েছেন। তার বোল্ড রূপ দেখে সকলেই একেবারে চমকে গিয়েছেন বলা চলে। সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা উর্ধ্বমুখী করে তিনি ব্যাপকভাবে নিজের সৌন্দর্য দেখিয়েছেন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে। সোশ্যাল মিডিয়াতে পুনম পান্ডের বেশ কিছু ভিডিও অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে এই মুহূর্তে। সম্প্রতি তার একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে তিনি একটি অফ সোল্ডার ড্রেস পরে সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা বাড়িয়েছেন।

Advertisement

পুনম পান্ডের এই সাম্প্রতিক ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তিনি আরো একটি ভিডিও শেয়ার করেছেন যার ঝলক আপনারা ইনস্টাগ্রামে দেখতে পাচ্ছেন। তার এই সাম্প্রতিক ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে যেখানে তিনি সকলকে নিজের স্টাইল দিয়ে চমকে দিয়েছেন। ভাইরাল ভয়ানি নামের instagram পেজ থেকে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়েছিল। এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে একটি গোলাপি রঙের অফ শোল্ডার ড্রেস পরে রয়েছেন তিনি। তার সাথেই তিনি করেছেন লাইট মেকাপ এবং চুল খুলে রেখে তিনি একটা অসাধারণ লুক নিয়ে এসেছেন নিজের চেহারায়। এই লুক তাকে অত্যন্ত বোল্ড করে তুলেছে।

Advertisement

তার এই সাম্প্রতিক ভিডিওতে তিনি একের পর এক দারুন দারুন পোজ দিয়েছেন ক্যামেরার সামনে। এই পোষাকে তাকে লাগছে একেবারে দুর্দান্ত। সোশ্যাল মিডিয়াতে তার ভক্তদের কাছেও এই ভিডিও বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। কেউ কেউ বলেছেন এই ভিডিওতে অভিনেত্রী কে অত্যন্ত সুন্দরী লাগছে আবার কেউ কেউ আবার তাকে উরফি জাভেদের সঙ্গে তুলনা করেছেন। এরকমই নানা ধরনের কমেন্ট এসেছে এই ভিডিওর কমেন্ট বক্সে। তাহলে চলুন দেখে নেওয়া যাক এই ভিডিওটি আরো একবার।

Advertisement