বলিউড

Poonam Pandey: সুইমিংপুলের ধারে টুপিস পোশাকে সীমা ছাড়ালেন পুনাম পান্ডে, ছবি দেখে অবাক ফ্যানেরা

Advertisement

Advertisement

পুনাম পাণ্ডে এই মুহূর্তে মিডিয়াতে বেশ ভালই চর্চায় রয়েছেন। থেকে থেকেই কারণে-অকারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। কয়েকদিন আগে কঙ্গনা রানাউতের ‘লক আপ’এ দেখা মিলেছিল এই অভিনেত্রীর। শেষপর্যন্ত এই রিয়্যালিটি শোতে ছিলেন তিনি। এই শোয়ের হাত ধরেই নিজের জীবনের অনেক গোপন তথ্য শেয়ার করেছেন দর্শকদের সাথে। সম্প্রতি একটি ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই এই মুহূর্তে মিডিয়ার আলোয় পুনাম পান্ডে।

Advertisement

৩১ বছর বয়সী এই অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রায় চর্চায় থাকতে দেখা যায়। এই বিনোদন জগৎ’এ মডেলিং দিয়েই নিজের পথ চলা শুরু করেছিলেন অভিনেত্রী। তবে পরবর্তীকালে ২০১৩ সালে ‘নাশা’ ছবির হাত ধরেই এই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে তার। সেই থেকেই নিজের জনপ্রিয়তা দর্শকদের মাঝে ধরে রেখেছেন তিনি। টেলিভিশন থেকে শুরু করে বড়পর্দা সব জায়গাতেই কাজ করেছেন অভিনেত্রী। চর্চার আলো নিজের উপর কিভাবে টিকিয়ে রাখতে হয়! তা ভালোভাবেই জানেন পুনাম পান্ডে। সম্প্রতি তা আবারো প্রমাণ হয়ে গেল।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামের অফিসিয়াল পেজ ‘ভাইরাল ভয়ানী’ থেকে পুনাম পান্ডের একটি বোল্ড ভিডিও শেয়ার করে নেওয়া হয়েছে, যার সূত্র ধরে আপাতত চর্চায় তিনি। ভাইরাল হওয়া ভিডিওতে বাঘছাল প্রিন্টের সেক্সি বিকিনিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এই বেশে একটি লাল টাওয়েল স্যুট পরেছিলেন তিনি অভিনেত্রী। তার গলায় ছিল একটি হালকা পেনডেন্ট। এই বেশেই অভিনেত্রী পাপারাজিৎদের ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন। এই মুহূর্তে তার সেই বোল্ড লুকই ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়, যা রীতিমতো পারদ চড়িয়েছে নেটদুনিয়ার।

Advertisement

Recent Posts