২৭ বছরের পুনম ঢিলনের মেয়েকে দেখে হুঁশ উড়বে আপনার, সৌন্দর্য্যে মাকেও টেক্কা দেবেন মেয়ে

২৭ বছর বয়সী পালোমা ঢিলনের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট স্টাইলিশ ছবিতে ভরপুর

Advertisement

Advertisement

বলি জগতের তারকাদের গ্ল্যামার ওয়ার্ল্ডে কাজ থেকে শুরু করে, তাঁদের ব্যক্তিগত জীবন সমস্তই অনুরাগীদের নজরে থাকে। কোন অভিনেতা অভিনেত্রী কবে কোন ছবি পোস্ট সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে বা প্রিয় তারকারা কোথায় ঘুরতে যাচ্ছেন বা কার সাথে সময় কাটাচ্ছেন সবকিছু নিয়েই চর্চা চলে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। অনেকে এই বলিউড দুনিয়া ছেড়ে গেলেও তাঁদের ফ্যানবেস রয়ে যায়। আর এমনই এক তারকা হলেন পুনম ঢিলন। তিনি একসময় ছিলেন বলিউডের তারকা। আবার ১৯৭৮ সালে মিস ইন্ডিয়ার খেতাব জিতেছিলেন তিনি। তিনি যে কতটা সুন্দরী, তা বলার অপেক্ষা রাখে না।

Advertisement

তবে আজকের এই প্রতিবেদন পুনমকে নিয়ে নয়। আপনাদের জানিয়ে রাখি পুনম ঢিলনের মেয়ে পালোমাও বেশ সুন্দরী। সে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। তাঁর ইনস্টাগ্রামে অনেক ছবি রয়েছে যা দেখে রাতের ঘুম উড়ে যাবে আপনার। ২৭ বছর বয়সী পালোমা ঢিলনের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট স্টাইলিশ ছবিতে ভরপুর। তবে যে ছবিটি এই মুহূর্তে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পাচ্ছে হচ্ছে, তাতে পালোমাকে আয়নার সামনে পোজ দিতে দেখা যাচ্ছে। এই ছবিতে পুনম ঢিলনের মেয়ে পালোমাকে বেশ গ্ল্যামারাস দেখাচ্ছে। কালো টিউব টপ, তার ওপর শার্ট, খোলা চুলে টুপিতে পালোমার সেক্সি লুক দেখা গেছে। পালোমার এই ছবিতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন নেট নাগরিকরা।

Advertisement

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, পুনম ঢিলন ত্রিশুল, কালা পাথর, নূরী এর মতো সুপারহিট ছবিতে কাজ করেছেন। অভিনেত্রী ১৯৮৮ সালে চলচ্চিত্র প্রযোজক অশোক ঠাকেরিয়াকে বিয়ে করেন। যাইহোক, উভয়ের এই বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি। ১৯৯৭ সালে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। এই দম্পতির আনমোল ও পালোমা নামে দুটি সন্তান রয়েছে।