খেলা

Narendra Modi: কোহলি-রোহিতের পাশে দাঁড়িয়ে জাতীয় সংগীত গাইলেন নরেন্দ্র মোদি! ভিডিও ভাইরাল

বিরাট কোহলি এবং রোহিত শর্মার পাশে দাঁড়িয়ে জাতীয় সঙ্গীত গেয়ে সকলকে হতভাগ করে দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেট দল এই মুহূর্তে শক্তিশালী অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ খেলতে ব্যস্ত রয়েছে। আজ থেকে গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শুরু হয়েছে সিরিজের চতুর্থ টেস্ট। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামার পূর্বে বড় উপহার পেয়েছেন ভারতীয় দলের সদস্যরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপস্থিতিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামেন রোহিত শর্মারা। শুধু তাই নয়, মাঠে বিরাট কোহলি এবং রোহিত শর্মার পাশে দাঁড়িয়ে জাতীয় সঙ্গীত গেয়ে সকলকে হতভাগ করে দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী।

Advertisement

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ মাঠে বসে দেখার জন্য গতকাল রাতে আমেদাবাদ পৌঁছেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সিরিজের শেষ ম্যাচ শুরু হওয়ার পূর্বে ভারতীয় ক্রিকেটারদের সাথে সাক্ষাৎ করেন তিনি। এরপর খেলা শুরু হওয়ার পূর্বে ভারতীয় ক্রিকেটারদের পাশে দাঁড়িয়ে জাতীয় সংগীতে অংশগ্রহণ করেন নরেন্দ্র মোদি। আপনাদের জানিয়ে রাখি, নরেন্দ্র মোদির এমন কর্মকাণ্ডে অবাক হয়েছেন মাঠে উপস্থিত থাকা হাজার হাজার দর্শক।

Advertisement

Advertisement

বিরাট কোহলিদের সঙ্গে মাঠে দাঁড়িয়ে ভারতীয় প্রধানমন্ত্রীর জাতীয় সংগীত গাওয়ার সেই ভিডিও এখন ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ উপভোগ করেছেন। পাশাপাশি একাধিক ক্রিকেটপ্রেমীরা কমেন্ট করেছেন ভিডিওটিতে। বিরাট-রোহিতদের সঙ্গে একই সারিতে দাঁড়িয়ে নরেন্দ্র মোদির জাতীয় সংগীত গাওয়ার সেই ভিডিও দেখে গর্বিত হয়েছেন ভারতবাসী। নরেন্দ্র মোদির পাশাপাশি মাঠে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ান প্রধানমন্ত্রী অ্যালবানিজ। খেলা শুরু হওয়ার পূর্বে রোহিত শর্মা ও দায়িত্বপ্রাপ্ত ক্যাপ্টেন স্টিভ স্মিথকে বিশেষ টেস্ট ক্যাপ তুলে দিতে দেখা যায় মোদি-অ্যালবানিজকে।

Recent Posts